logo
news image

বড়াইগ্রামে গলাকাটা লাশ উদ্ধার আটক ১

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর
নাটোরের বড়াইগ্রামে সঞ্চিত বিশ্বাস (৫২) নামে এক কৃষকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার নগর ইউনিয়নের জালোড়া গ্রামে মহা শশ্মানের বাঁশ বাগান থেকে তার লাশ উদ্ধার করে স্বজনরা। নিহত সঞ্চিত বিশ্বাস ওই গ্রামের সত্যেন বিশ্বাসের ছেলে।
স্থানীয় সুত্রে জানাযায়, বুধবার রাত ৮টা থেকে সঞ্চিতের মোবাইল ফোন বন্ধ পায় তার স্বজনরা। রাতেই বিভিন্ন স্থানে তাকে খোঁজ করেও কোন খবর পাওয়া যাচ্ছিল না। সকাল ৫ ঘটিকার দিকে নিহতের ছোট ভাই জাগরনী উচ্চ বিধ্যালয়ের শিক্ষক চন্দন বিশ্বাষ মহা শশ্মানের বাঁশ বাগান শুয়ে থাকতে দেখ পায়। প্রথমে মনে করে যে তার ভাই মদ্যপান করে শুয়ে আছে। বাড়িতে নিয়ে আসার পরে ধারালো অস্ত্র দিয়ে গলা কাটা দেখতে পায়। কারন যেখানে সে শুয়ে ছিল সেখানে কোন রক্ত ছিল না।
তার ভাই চন্দন বিশ্বাষ জানান, তার ভাই টাকা পয়সা নিয়ে অনেকের সাতে লেনদেন করত। কিন্তু কোনদিন কারো সাথে কথা কাটাকাটি হয় নাই। তিনি আরো জানান তার দুই মেয়ে বড় মেয়ের ২২ দিন আগে বিয়ে দিয়েছে। আরেকটির ৫ বছর।
ঘটনাস্থল পরিদর্শন করেছেন নাটোর জেলা পুলিম সুপার সাইফুল্লাহ আল আমিন, বড়াইগ্রাম থানার পরিদর্শক দিলিপ কুমার দাস।
বড়াইগ্রাম থানার পরিদর্শক দিলিপ কুমার দাস বলেন, জিজ্ঞাসাবাদের জন্য কুদ্দুস নামের এক জনকে আটক করা হয়েছে।
এসপি সাইফুল্লা আল আমিন বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে টাকা লেনদেনের বিষয় নিয়ে তাকে জবাই করে হত্যা হত্যা করা হয়েছে। তদন্তের পরে বিষয়ঠি সঠিক ভাবে বুঝা যাবে। তিনি আরো বলেন লাশ অন্যত্র জবাই করে বাঁশ বাগানে রাখা হয়েছে। 

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top