logo
news image

বড়াইগ্রামে গৃহবধুর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর
নাটোরের বড়াইগ্রামে রুমা বেগম (৩০) নামের এক গৃহবধৃর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার সকাল ১১ টার দিকে উপজেলার কুমরুল গ্রামে এক আম বাগান থেকে গলায় ওড়না পেচানো অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। রুমা বেগম ওই গ্রামের  তসলেমে উদ্দিনের ছেলে আব্দুল আলীমের (৪০) দ্বিতীয় স্ত্রী।
স্থানীয় সুত্রে জানাযায়, সিংড়া উপজেলায় জিলানী প্রামাণিকের এর সাথে প্রায় ১০ বছর আগে বিয়ে হয় রুমা বেগমের। দুটি সন্তানের জন্ম হয় তাদের সংসারে। বিয়ের পর থেকেই রুমা এবং তার স্বামী জিলানী কুমরুল গ্রামে আশরাফের বাড়ীতে বসবাস করতেন।  সেই সুত্র ধরে আলীমের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। দুই বছর আগে আব্দুল আলীম প্রথম পক্ষের স্ত্রী ও একছেলে রেখে রুমাকে দ্বিতীয় বিয়ে করে। মঙ্গলবার আলীমের বাড়ীর পাশে আমজাদের আমবাগানে গলায় ওড়না পেচানো অবস্থায় রুমার লাশ উদ্ধার করা হয়।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস বলেন, নিহত রুমা বেগমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে গলায় ফাসি দিয়ে হত্যা করা হয়েছে। আলীম এর প্রথম স্ত্রী শাহিদা বেগম ও তার মেয়ে আরজিনা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।  আলীম পলাতক রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top