logo
news image

বাগাতিপাড়ায় চেয়ারম্যান পদে ৩ ভাইসে ৪ জন করে প্রার্থীর মনোনয়ন পত্র জমা

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরের বাগাতিপাড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে শেষ দিন পর্যন্ত চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী এবং ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন করে প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। সোমবার বিকাল ৫ টা পর্যন্ত ইউএনও কার্যালয়ে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানুর নিকট এসব মনোনয়ন পত্র জমা দেন।

চেয়ারম্যান পদে যেসব প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন তারা হলেন, আওয়ামীলীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সেকেন্দার রহমান, স্বতন্ত্র প্রার্থী হিসেবে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের লতিফ হল ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অহিদুল ইসলাম গকুল এবং স্বতন্ত্র প্রার্থী আনিসুর রহমান।

ভাইস চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা কৃষকলীগের সভাপতি মেহেদী হাসান দোলন, আমানুল্লাহ সরকার, কাজী আমানুর রহমান এবং বাংলাদেশের ওয়ার্কাস পার্টি থেকে আব্দুল হাদী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা যুব মহিলা লীগের সভাপতি জোসনা বেগম, শাহিদা হক মিতা, লুৎফুন্নাহার লতা এবং খোদেজা বেগম শাপলা তাদের মনোনয়ন পত্র জমা দেন।

উল্লেখ্য, বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনের ঘোষিত তফসিল অনুযায়ী ১২ ফেব্রুয়ারি এসব মনোনয়ন পত্র যাচাই-বাছাই, প্রত্যাহারের শেষ তারিখ ১৯ ফেব্রুয়ারি এবং ভোট গ্রহন অনুষ্ঠিত হবে ১০ মার্চ।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top