logo
news image

বাগাতিপাড়ায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সেকেন্দার রহমানকে বরণ

নিজস্ব প্রতিবেদকঃ
উপজেলা পরিষদ নির্বাচনে নাটোরের বাগাতিপাড়া উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সেকেন্দার রহমানকে ফুল দিয়ে বরণ করেছেন সাধারণ জনতা। প্রিয় নেতার ঢাকা থেকে মনোনয়নের চিঠি নিয়ে এলাকায় আগমণের খবরে আজ রোববার সকাল থেকেই কয়েক হাজার সমর্থক তাকে বরণ করতে ছুটে যান নাটোরের বাগাতিপাড়া উপজেলার প্রবেশমুখ দয়ারামপুরে। দুপুরে সেকেন্দার রহমান দয়ারামপুরের পার্শ্ববর্তী ধুপইলে পৌছালে সেখানে ছুটে গিয়ে তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেন নেতাকর্মীরা। এ সময় মুহুর্মুহু শ্লোগানে মুখরিত হয় জনপদ। পরে দয়ারামপুরে তিনি সংক্ষিপ্ত বক্তব্য দেন। উপজেলা চেয়ারম্যান পদে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করতে সকলের প্রতি আহ্বান জানান। এ সময় তিনি দলীয় মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও ধন্যবাদ জানান। সেখানে বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নূরুল ইসলাম ঠান্ডু, যুগ্ম-সম্পাদক সুকুমার মুখার্জী, দপ্তর সম্পাদক জামিলুর রহমান বাবু, উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক এসএম সাদেকুর রহমান, পাঁকা ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, বাগাতিপাড়া সদর ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, ফাগুয়াড়দিয়াড় ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ জহুরুল ইসলাম, দয়ারামপুর ইউপি চেয়ারম্যান মাহবুর ইসলাম মিঠু, জামনগর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস প্রমুখসহ বাগাতিপাড়ার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এরপর সেকেন্দার রহমান লালপুরের উদ্দেশ্যে রওনা দেন। এ সময় সমর্থকরা মোটরসাইকেল বহর নিয়ে তাকে অনুসরণ করেন। তিনি লালপুরের আব্দুলপুরের মিলকী পাড়ায় সাবেক সংসদ সদস্য জননেতা মরহুম মমতাজ উদ্দিনের কবর জিয়ারত শেষে বাগাতিপাড়ায় আসেন। এলাকায় প্রবেশ করে তিনি তার পারিবারিক কবরস্থান জিয়ারত করেন। এরপর তিনি ঐতিহাসিক বড় বাঘার হযরত দানেশ মান্দ হামিদ (র.) এর মাজার, চকতকিনগর গ্রামের উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি প্রয়াত আব্দুল ওয়াহেদ মোল্লা ও আওয়ামী লীগ নেতা এস এম হাবিবুর রহমানের কবর জিয়ারত করেন।
উল্লেখ্য, শনিবার কেন্দ্রীয় আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত মনোনয়নের চিঠি সংগ্রহ করেন সেকেন্দার রহমান। তিনি প্রায় ২৫ ধরে বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।  

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top