logo
news image

বড়াইগ্রামে উপজেলা নির্বাচনে ভোটের আগেই ভোট গ্রহন চলছে

আব্দুল কাদের সজল বড়াইগ্রাম নাটোর
নাটোর বড়াইগ্রামে আসন্ন উপজেলা নির্বাচনের আওয়ামীলীগের প্রার্থী বাছাইয়ের ভোট গ্রহন চলছে। আজ বৃহস্পতিবার বড়াইগ্রাম ইউনিয়ন পরিষদে সকাল ১০ ঘটিকা থেকে এই ভোট গ্রহন শুরু হয়েছে। স্থানীয় সংসদ সদস্য আব্দুল কুদ্দুস উপস্থিত আছেন।
বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগ সুত্রে জানা যায়, গত ২৮ শে জানুয়ারী বর্ধিত সভায় সিদ্ধান্ত অনুযায়ী নাটোর জেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি এ্যাড. শাজাহান কবিরকে আহ্বায়ক করে ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশিন গঠন করা হয়। নির্বাচন কমিশিন অনান্য সদস্যগণ হলেন, জেলা সেচ্চাসেবক লীগের আহ্বায়ক আরিফুল ইসলাম, জেলা আওয়ামীলীগ সদস্য আবু হেনা মোস্তফা কামাল, এ্যাড. আহসান আলী টগর ও মাজেদুল বারী নয়ন।
নির্বাচন কমিশন সুত্র অনুযায়ী, উপজেলার ৭ টি ইউনিয়ন এবং ২ টি পৌর সভার সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল ওয়াডের্র  সভাপতি ও সাধারণ সম্পাদক এই নির্বাচনে ভোটার হিসেবে গন্য হবে। মোট ভোটারের সংখ্যা ২৩৩। সকাল ১০ ঘটিকায় শুরু হয়ে দুপুর ২ ঘটিকা পর্যন্ত এই ভোট গ্রহন চলবে। সর্বশেষ ১২.২০ ঘটিকার তথ্য অনুযায়ী ৫০ শতাংশ ভোটারগণ ভোট দিয়েছেন। বাংলাদেশ আওয়ামীলীগ কর্তৃক সিদ্ধান্ত অনুযায়ী প্রতিটি পদের জন্য ভোটারগণ তিনটি করে ভোট দিতে পারবেন।
ভোট কেন্দ্রে ঘুরে দেখা যায়, সকাল ১১ ঘটিকা দিকেই লম্বা লাইন। ভিতরে ঢুকে দেখা যায় সতস্ফুর্ত ভাবে ভোটারগণ ভোট দিচ্ছেন। প্রতিটি প্রার্থীর একজন করে এজেন্ট রয়েছে।
চেয়ারম্যান পদের জন্য উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল জলিল প্রামানিক (চেয়ার), সহ-সভাপতি এসএম আসাদ-উজ-জামান (শাপলা ফুল), সম্পাদক মিজানুর রহমান মিজান (আনারস), যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু (চশমা), জেলা আওয়ামীলীগ শিক্ষা ও মানব উন্নায়ন বিষয়ক সম্পাদক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা (হাতি), স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী (ছাতা), জেলা পরিষদের সদস্য মৌটুসি আক্তার মুক্তা (ফুটবল), সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি কেএম জিল্লুর রহমান জিন্নাহ (ঘুড়ি)। ভাইস চেয়ারম্যান পদের জন্য উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল বারী রফিক (মাছ), যুব ও ক্রীড়া সম্পাদক রেজাউল করিম (মই), সাবেক ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম বাবু (জাহাজ), সাবেক ছাত্রলীগ নেতা সুজন আহমেদ (মটরসাইকেল), সাবেক নগর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তালেব (দেয়াল ঘড়ি), বনপাড়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা (গরুর গাড়ী) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদের জন্য উপজেলা আওয়ামীলীগ সম্পাদিকা নারগীস পারভীন (মোরগ), উপজেলা যুব মহিলা লীগের সহ- সভাপতি নাসরিন ইসলাম (দোয়াত কলম), সাংগঠনিক সম্পাদক সুরাইয়া আক্তার (মোমবাতি), জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক পারুল আক্তার (বই), আনিসা বিলকিস (হরিণ) প্রতিক নিয়ে প্রার্থী বাছাইয়ের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top