logo
news image

বড়াইগ্রামে আ.লীগের মনোনয় কিনলেন ১৯ জন

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর

নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী ৯ জন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন কিনেছেন। রোববার সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত উপজেলার মৌখাড়া বাজারে আওয়ামী লীগ কার্যালয়ে এই মনোনায়ন ফরম বিক্রয় করা হয়। দিন শেষে চেয়ারম্যানপদে ৯ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনায়ন ফরম সংগ্রহ করেছেন। ক্রয়কৃত মনোনায়ন ফরম সোমবার সকাল ১০ টার মধ্যে জমা দিতে হবে।

সাধারণ সম্পাদক মিজানুর রহমান জানান, চেয়ারম্যান পদে ১০ হাজার, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ হাজার টাকায় দলীয় মনোনায়ন ফরম সংগ্রহ করতে হবে। বিক্রিত মনোনয়ন এবং দলীয় প্রার্থী নির্ধারণের জন্য আজ সোমবার বিকেলে উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভার আহ্বান করা হয়েছে। উপজেলার বড়াইগ্রাম ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আয়োজিত সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি স্থাণীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলসহ জেলা ও উপজেলার অন্যান্য স্তরের নেতা-কর্মীদের উপস্থিত থাকার কথা রয়েছে।

চেয়ারম্যান পদের জন্য মনোনয়ন কিনেছেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল জলিল প্রামানিক, সহ-সভাপতি অধ্যক্ষ এসএম আসাদ-উজ-জামান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু, জেলা আওয়ামীলীগ শিক্ষা ও মানব উন্নায়ন বিষয়ক সম্পাদক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী, জেলা পরিষদের সদস্য মৌটুসি আক্তার মুক্তা, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি কেএম জিল্লুর রহমান জিন্নাহ এবং সাবেক ভাইস চেয়ারম্যান ও বনপাড়া পৌর আওয়ামীলীগ সভাপতি আতাউর রহমান আতা।

ভাইস চেয়ারম্যান পদের জন্য উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল বারী রফিক, দপ্তর সম্পাদক শাহ আলম মাষ্টার, যুব ও ক্রীড়া সম্পাদক রেজাউল করিম, সাবেক ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম বাবু, সাবেক ছাত্রলীগ নেতা সুজন আহমেদ, যুবলীগ নেতা রফিকুল ইসলাম (তালেব)।

মহিলা ভাইস চেয়ারম্যান পদের জন্য জেলা যুব মহিলা লীগের সম্পাদক পারুল আক্তার, উপজেলা মহিলা আওয়ামীলীগ সম্পাদক নারগীস সুলতানা, উপজেলা যুব মহিলা লীগের সহ- সভাপতি নাসরিন ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক সুরাইয়া আক্তার কলি।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top