logo
news image

গুরুদাসপুরে এসএসসি পরিক্ষার্থী নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক
নাটোর গুরুদাসপুরে  সুমন আহমেদ (১৬) নামের এক এসএসসি পরিক্ষার্থী নিখোঁজ হয়েছে। শুকবার গভীর রাতে উপজেলা শিধুলী গ্রামে এ ঘটনা ঘটে। নিখোঁজ শিক্ষার্থী উপজেলার ধারাবারিষা ইউনিয়নের শীধুলী হিন্দু পাড়া গ্রামের সমশের আলীর ছেলে ও গুরুদাসপুর সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় থেকে ২০১৯ সালে অনুষ্ঠিতব্য এস এস সির পরীক্ষার্থী। প্রথমিক ভাবে ধারনা করা হচ্ছে তাকে অপহরন করা হয়েছে।
সমসের আলী ঘটনার বিবরীতে বলছিলেন, আমি ভ্যান চালিয়ে জীবীকা নির্বাহ করি। রাতে ৯ ঘটিকার দিকে ভ্যান চালিয়ে বাড়ি ফিরে দেখি সুমন পড়ছে। আমি খাওয়াদাওয়া শেষে ঘুমিয়ে পড়ি। ওই সময় সুমন তার নিজ ঘরেই পড়তে ছিল। রাত দুইটার দিকে আমি এবং আমার স্ত্রী বাহিরে বের হয়ে ছেলের ঘরের (পাটকাঠির) বেড়া কাটা দেখতে পাই। ঘরের দরজায় ধাক্কা দিলে দরজা ভিতর থেকে বন্ধ পাওয়া যায়। বেড়া কাটা স্থান দিয়ে ঘরের ভিতরে প্রবেশ করে ছেলেকে দেখতে না পেয়ে তারা ডাকচিৎকার দেই। ডাকচিৎকারে  প্রতিবেশিরা এগিয়ে আসে।
ছেলেকে কেউ অপহরন করেছে বলে দাবী করেন তিনি।
স্থানীয় চেয়ারম্যান আব্দুল মতিন মাষ্টার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনা শোনার সাথে সাথে ঘটনাস্থলে গিয়েছি। ঘটনাটি রহস্যজনক। দরজা থাকতে কেন বেড়া কেটে কোথাও চলে যাবে। তাকে অপহরন করা হয়েছে।
গুরুদাসপুর থানার পরিদর্শক সেলিম রেজা বলেন, রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত চলছে। তবে কিশোর সুমন মানষিক ভারসাম্যহীনতার কারনে নিজেই কোথাও চলে যেতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ করা হয় নাই।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top