logo
news image

সন্ত্রাস আর খুনের রাজনীতি বন্ধ করতে চাই-এমপি বকুল

নিজস্ব প্রতিবদেক, লালপুর (নাটোর)।  ।  
'গোপালপুর একটি সন্ত্রাসের জনপদ ,এটাকে শান্তির জনপদে পরিণত করতে আমি আমার এলাকায় অবৈধ অর্থের উৎস চাঁদাবাজি বন্ধের ঘোষনা দিয়েছি। যারাই গোপালপুরে এই সব খুনের সাথে জড়িত তাদের অতিসত্বর গ্রেফতার করে আইনের হাতে সোপর্দ করতে হবে। নাটোরের লালপুরে শুক্রবার (২৫ জানুয়ারি) দুপুরে বেসরকারী বিনোদন কেন্দ্র গ্রীনভ্যালী পার্ক উদ্বোধন শেষে সম্প্রতি লালপুরের গোপালপুর পৌর এলাকায় মাত্র ৫৩ দিনের মধ্যে দুজন নেতার প্রকাশ্য দিবালোকে খুন হওয়ার ঘটনায় স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে নাটোর-১ আসনের সংসদ সদস্য শহীদুল ইসলাম বুকুল এসব কথা বলেন।
সেখানে উপস্থিত নাটোর পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন সাংবাদিকদের জানান, এই দুটি হত্যাকান্ডে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে বেশ কিছু আসামী আটক করে তাদের রিমান্ডসহ জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
এ সময় আরো উপস্থিত ছিলেন পার্কের পৃষ্ঠপোষক রাঙ্গামাটির পুলিশ সুপার আলমগীর কবীর পরাগ, ব্যবস্থাপনা পরিচালক নূরিয়া পারভীন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনর রশীদ পাপ্পু,  বড়াইগ্রাম সার্কেল পুলিশ সুপার হারুনর রশীদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ইসাহাক আলী, পার্কের উপদেষ্টা আজমীরা বেগম, চেয়ারম্যান এ্যাড. আর্জুমান্দ বানু পুস্প, পরিচালকমন্ডলীর সদস্য অধ্যাপক আর্জুমান আরা পাপড়ী, প্রভাষক হাসিবুল ইসলাম, প্রভাষক আমজাদ হোসেন, প্রভাষক শামসুজ্জোহা, প্রভাষক আমিনুল হক টমি, মুক্তিযোদ্ধা  আকিয়াব হোসেন, লালপুর শ্রীসুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম মুকুল প্রমূখ।

সাম্প্রতিক মন্তব্য

Top