logo
news image

ভেড়ামারায় প্রবাসীর বাড়িতে বোমা হামলা

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া।  ।  
কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার রায়টা মহলদার পাড়ায় আমেরিকা প্রবাসী সাইফুল ইসলামের মঙ্গলবার (২২ জানুয়ারি) রাতে দূর্বত্তরা বোমা হামলা চালিয়েছে। জমিজমা সংক্রান্তের বিরোধের জের ধরে একই এলকার ফরিদ, মহাসিন ও মান্নান মহলদারের নেতৃত্বে ১০-১২ জন  সশস্ত্র সন্ত্রাসীরা ২টি বোমা হামলা চালায়। ১টি অবিস্ফোরিত বোমা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় কেউ আহত হয়নি। এ ব্যাপারে ভেড়ামারা থানায় সাইফুল ইসলামের ছোট ভাই রনি ইসলাম বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
লিখিত অভিযোগ ও থানা সুত্রে জানা গেছে, একটি সংঘবদ্ধ চক্র দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের রায়টা মহলদারপাড়া এলাকার প্রবাসী সাইফুল ইসলামের বাড়ীর সামনে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এসময় বাড়িতে থাকা পরিবারের সদস্যরা ভীতস্থ হয়ে মোবাইল ফোনে পুলিশকে সংবাদ দেয়। পরবর্তীতে সংঘবদ্ধ চক্রটি প্রবাসীর বাড়ির সামনে ২ টি ককটেল বোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে পরে পুলিশ ১টি অবিস্ফোরিত বোমা উদ্ধার করেছে।
অভিযোগের বাদী রনি ইসলাম জানায়, জমিজমা সংক্রান্ত জের ধরে একই এলাকার ফরিদ মহলদার ও মহাসিন মহলদার সহ কয়েকজন দীর্ঘদিন ধরে আমাদেরকে হুমকি ধামকি দিয়ে আসছে। তারা আমাদের নিজ নামীয় জমি জবরদখল করে ভোগ করিতেছে এবং আরোও একটি পুকুর দখল করার পায়তারা চালাচ্ছে। এ বিষয়ে তাদেরকে নিষেধ করায় তারা ক্ষিপ্ত হয়ে সংঘবদ্ধ হয়ে বোমা হামলার ঘটনাটি ঘটিয়েছে।
ভেড়ামারা থানায় অফিসার ইনচার্জ খন্দকার শামিম উদ্দিন জানান, আমেরিকা প্রবাসী সাইফুল ইসলামের বাড়ির সামনে ২ টি ককটেল বোমা নিক্ষেপ করে তারা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ ১টি অবিস্ফোরিত বোমা উদ্ধার করেছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top