logo
news image

লালপুরে জাহারুল হত্যার বিচার দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, লালপুর (নাটোর)।  ।  
নাটোরের লালপুরে যুবলীগ নেতা জাহারুল ইসলামকে হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি দিয়েছে নিহতের পরিবার ও এলাকাবাসী। রোববার (২০ জানুয়ারি) দুপুরে লালপুর উপজেলা পরিষদের সামনে (লালপুর-বনাপাড়া) সড়কে ঘন্টাব্যাপি মানববন্ধ কর্মসূচী পালন করা হয়।  এর আগে হত্যাকারীদের ফাঁসীর দাবিতে মিছিল বের করে। পরে লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানিন দ্যুতির মাধ্যমে জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি প্রদান করা হয়।
ব্যানার, ফেস্টুন হাতে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালনকালে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগ সভাপতি ও বিলমাড়ীয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, গোপালপুর পৌর আ.লীগের সভাপতি রোকসানা মুর্তজা লিলি, যুবলীগ নেতা তুহিন, কামরুজ্জামান লাভলু, সেচ্ছাসেবক লীগ নেতা ইয়াসিন আলী, পৌর অওয়ামী লীগের প্রচার সম্পাদক রমজান আলী, জাহারুলের ভাই রেজাউল করিম প্রমুখ।
উল্লেখ্য, গত ২৮নভেম্বর সকাল ১১টার দিকে প্রকাশ্য দিবালোকে নর্থ বেঙ্গল সুগার মিল এলাকায় কতিপয় সন্ত্রাসী ধারালো অস্ত্রের আঘাতে খুন হয় জাহারুল ইসলাম। পরদিন তার ভাই রেজাউল করিম বাদি হয়ে লালপুর থানায় হত্যাকারীদের নাম ঠিকানাসহ একটি লিখিত এজাহার দাখিল করেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top