logo
news image

ঈশ্বরদীতে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে শিশুর প্রাণহানি

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী (পাবনা)।  ।  
পাবনার ঈশ্বরদীর পাকশী বিবিসি বাজার সংলগ্ন রূপপুর কিন্ডার গার্ডেনের সামনে শনিবার (১৯ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে পাবনা সুগার মিলের আখ বোঝাই ট্রাক্করের চাকায় পিষ্ট হয়ে হয়ে ফাইম হোসেন (৯) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ফাইম ২১ নং রুপপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের  চতুর্থ শ্রেনীর ছাত্র বলে জানা গেছে। পুলিশ ও স্থানীয় জনতা ঘাতক ট্রাক্টর ও চালক মাসুম হোসেনকে (৩০) আটক করেছে।
পরিবার সূত্র জানায়, নিহত ফাইম নাটোর জেলার দয়রামপুর ধোপাইল গ্রামের ফজলুর রহমানের ছেলে। তিন ভাইবোন ও মা মালা খাতুনের সাথে রুপপুর নানা আপিল কসাইয়ের বাড়িতে থেকে লেখাপড়া করতো।
প্রত্যক্ষদর্শী  জাহিদুল  ইসলাম জানান, ঘটনার সময় পাবনা সুগার মিলের একটি আখ বোঝাই ট্রাক্টর লক্ষ্মীকুন্ডার দিক হতে সুগার মিলের দিকে যাচ্ছিল। এসময় ফাইম ও তার  বন্ধু প্রেম চলন্ত ট্রাক্টরের সামনের ট্রলি থেকে আখ বের করছিলো। এসময় ট্রলির ঝাকুনিতে ফাইম নিচে পড়ে গেলে পেছনের চাকা তার মাথার উপর উঠে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই  তার প্রাণহানি ঘটে।
রুপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের পুলিশ ফাঁড়ির এএসআই মমতাজুল ইসলাম জানান, আখ বোঝাই ঘাতক ট্রাক্টরসহ চালককে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে থানায় পাঠানো হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top