logo
news image

কুষ্টিয়ার সীমান্তে প্রতিপক্ষের হামলায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া।  ।  
কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে পূর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষের হামলায় কাবুল হোসেন (৪২) নামে একজন নিহত হয়েছে। মঙ্গলবার (১৫ জানুয়ারি) রাত ৯টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত কাবুল হোসেন উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন মহিষকুন্ডি মাঠপাড়া গ্রামের মৃত আব্দুল হানিফের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মহিষকুন্ডি মাঠপাড়া এলাকার নজু কারিগরের ছেলে নাজমুলকে দু’দিন পূর্বে মাঠের জবকাটা নিয়ে কাবুল হোসেন মারধর করে। এরই জের ধরে নাজমুলের নেতৃত্বে ফড়ং, নয়ন, জয়েন, বাবুল ও সনিরুল সশস্ত্র সংঘবদ্ধ হয়ে মহিষকুন্ডি মাঠপাড়া এলাকার রমজান মোল্লার বাড়ির পেছনে কাবুল হোসেনকে ডেকে নেয়। পরে তারা এক সাথে বসে মদপান করে। একপর্যায়ে নাজমুলসহ সঙ্গীরা কাবুল হোসেনকে ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে গুরুতর জখম করে মাঠের মধ্যে ফেলে রাখে। খবর পেয়ে পরিবারের লোকজন কাবুল হোসেনকে গুরুতর রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া হাসপাতালের জরুরী বিভাগে নেওয়া হলে তার মৃত্যু হয়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে একই এলাকার শুকুর আলী ছেলে মকলেচ আলী (৪৮) ও লাবুর ছেলে রানা (২৫) কে আটক করে উত্তেজনাকর পরিস্থিতি নিয়ন্ত্রন করে।
দৌলতপুর থানার ওসি (তদন্ত) আজগর আলী জানান, পূর্ব শত্রুতার জের ধরে নাজমুল ধারাল অস্ত্র দিয়ে কাবুল হোসেনকে কুপিয়ে জখম করলে কুষ্টিয়া হাসপাতালে তার মৃত্যু হয়।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top