logo
news image

নাটোরে বরই ভর্তি ট্রাকে ফেনসিডিল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, নাটোর।  ।  
নাটোরে বরই ভর্তি ট্রাক থেকে ৯৬৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী ফারুক হোসেন (৩০) ও তার সহযোগী ইব্রাহীমকে (৩৫) আটক করেছে র‌্যাব। এ সময় ফেন্সিডিল বহনকারী একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়। পিকআপ ভ্যানে অভিনব কায়দায় ফেনসিডিলগুলি বহন করা হচ্ছিল। মঙ্গলবার (১৫ জানুয়ারি) রাতে নাটোর শহরের বনবেলঘরিয়া বাইপাস এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পাণী কমান্ডার আজমল হোসেন বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল মঙ্গলবার মধ্য রাতে বনবেলঘড়িয়া বাইপাস এলাকায় বিভিন্ন যানবাহনে তল্লাশী চালায়। এসময় চাপাইনবাবগঞ্জ হতে টাঙ্গাইলগামী ফেনসিডিল বোঝাই পিকআপ ভ্যানে বিশেষ কৌশলে রাখা ৯৬৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় আটক করা হয় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বগা দুর্গাপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে ফারুক হোসেন ও তার সহযোগী একই উপজেলার পুকুরিয়া গ্রামের খলিলুর রহমানের ছেলে ইব্রাহীমকে। এসময় জব্দ করা হয় ফেনসিডিল বহনকারী পিকআপ ভ্যান। ওই পিকআপভ্যানে কুল বড়ইয়ের কার্টুনে নিচে সুন্দর করে সাজিয়ে ফেন্সিডিলগুলি টাঙ্গআইল নিয়ে যাওয়া হচ্ছিল।
র‌্যাব-৫ এর ভারপ্রাপ্ত কোম্পাণী কমান্ডার আজমল হোসেন আরো জানান,আটককৃতরা মাদক ব্যবসায়ী, চোরাকারবারী ও মাদক পাচারকারী চক্রের সক্রিয় সদস্য।

সাম্প্রতিক মন্তব্য

Top