logo
news image

ঈশ্বরদীতে দুর্নীতি নির্মূল করা হবে

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী (পাবনা)।  
উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু বলেছেন, দুর্নীতিবাজ, চাঁদাবাজ, অস্ত্রবাজ,টেন্ডারবাজ, মাদক, মাস্তান ঈশ্বরদীর মাটি হতে নির্মূল করা হবে। সোমবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় ঈশ্বরদী প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে মিন্টু আরো বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে জননেত্রী শেখ হাসিনার নৌকা বিজয়ী  হযেছে। নির্বাচনী ইশতেহারে উন্নত বাংলাদেশ গড়ার প্রধান অন্তরায় দুর্নীতি, মাদক ও জঙ্গিবাদকে চি‎িহ্ণত করা হয়। এগুলো অতি দ্রুততম সময়ে নির্মূলের জন্য সরকার উদ্যোগ গ্রহন করেছে। মিন্টু বলেন, আমার নেতা জননেতা শামসুর রহমান শরীফ এমপি মহোদয়ও এগুলো নির্মূলে কঠোর অবস্থান গ্রহনের জন্য নির্দেশ দিয়েছেন। ঈশ্বরদী অল্প সময়ের মধ্যেই উন্নয়নের শিখরে পৌছে যাবে। ঈশ্বরদীর উন্নয়ন আরো ত্বরান্বিত করার জন্য দুর্নীতি, মাদক, অস্ত্রবাজ, চাঁদাবাজ, টেন্ডারবাজদের বিরুদ্ধে সাংবাদিকসহ সকল শ্রেণী ও পেশার মানুষকে সোচ্চার হওয়ার জন্য তিনি আহব্বান জানিয়েছেন।
প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডুর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল বাতেন, জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস, দৈনিক উন্নয়নের কথার সম্পাদক আবুল হাসেম, সমস্বর পত্রিকার সম্পাদক এম এ কাদের, স্বকাল বাংলার সম্পাদক মিশুক প্রাধান, সময়ের ইতিহাস পত্রিকার সম্পাদক মেখ মহসীন, পদ্মার খবর পত্রিকার সম্পাদক আমিরুল ইসলাম রিংকু, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক আতাউর রহমান বাবলু, দৈনিক কালের কন্ঠের প্রতিনিধি শেখ মেহেদী হাসান ও সাপ্তাহিক সমকোণ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ওহিদুজ্জামান টিপু।
এ সময় দৈনিক আলোকিত বাংলাদেশের ঈশ্বরদী প্রতিনিধি আলমাস আলী, দৈনিক জনতার প্রতিনিধি আক্তারুজ্জামান মিরু, দৈনিক নয়া দিগন্তের প্রতিনিধি শহিদুল্লাহ খান, সাংবাদিক মাহফুজুর রহমান শিফন, দৈনিক নিউএজ পত্রিকার প্রতিনিধি রিয়াদ ইসলাম, ফটো সাংবাদিক সাকিবুর রহমান সাকিব প্রমূখ উপস্থিত ছিলেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top