logo
news image

পল্লী বিদ্যুৎ সমিতির আলোর ফেরিওয়ালা কার্যক্রম

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর
সংযোগ প্রত্যাশিত গ্রাহকের বাড়িতে বাড়িতে গিয়ে আলোর (বিদ্যুতের) ফেরিওয়ালারা  মিটার সংযোগ কার্যক্রম চলাচ্ছেন। ্এ কর্মসূচির আওতায় নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কর্মকর্তা-কর্মচারীরা অনুসন্ধান করে বিদ্যুৎ সংযোগ প্রত্যাশিদের বাড়িতে গিয়ে দাপ্তরিক কর্মকান্ড শেষ করে তাৎক্ষনিক মিটার স্থাপনের মাধ্যমে লাইন চালু করে দিচ্ছেন। 
মঙ্গলবার সকালে নাটোরের বড়াইগ্রাম উপজেলার দক্ষিণ মালিপাড়া এলাকায় সরেজমিন পরিদর্শনে গিয়ে দেখা যায়, স্থাণীয় কৃষক রফিক মিয়ার বাড়িতে মিটার সংযোগ দেওয়া হচ্ছে। এসময় রফিক মিয়া মাঠে কাজ করছিলেন। 
রফিক মিয়ার স্ত্রী রঞ্জনা বেগম (২৭) আনন্দে আপ্লুত হয়ে বলেন, বাড়িতে কাজ করছিলাম। হঠাৎ বিদ্যুৎ অফিসের লোকেরা এসে বলেন, আপনাদের বাড়িতে মিটার সংযোগ লাগাতে এসেছি।  জামানত এবং সদস্য ফির টাকা আমাদের কাছে দিলেই হবে। আমি ঘর থেকে পাঁচশ টাকা নোট এনে দিলে এক বিদ্যুৎ কর্মী টাকা নিয়ে ৪৫০ টাকার রশিদ দিয়ে অবশিষ্ট ৫০ টাকা ফেরৎ দিলেন। একই সাথে তাদের সাথে আসা অন্যান্যরা তার টেনে আমার ঘরে মিটার লাগিয়ে বিদ্যুৎ সংযোগ দিয়ে দিলেন। তিনি বলেন, সব কিছু স্বপ্নের মত মনে হচ্ছে। 
এসময় উপস্থিত অপর গৃহবধু ফিরোজা বেগম বলেন, সংযোগের ঝামেলা শেষের সাথে সাথে প্রি-পেইড মিটার চালু হলে আরও ভাল হয়। বিল দিতে আর অফিসে যেতে হবে না, বিল বকেয়া নিয়ে সমিতির লোকদেরও হয়রান হতে হবে না।
এসময় কার্যক্রম পরিদর্শনে যাওয়া নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জিএম মোমীনুল ইসলাম বলেন, সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিত করতে  সমিতির পক্ষ থেকে সব ধরনের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। সমিতির সার্বিক সেবা কর্মক্রম চলমান থাকবে।

সাম্প্রতিক মন্তব্য