logo
news image

ওসি পরিচয়ে টাকা নিয়ে শ্রী ঘরে

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা (নাটোর)।  ।  
নাটোরের নলডাঙ্গায় থানা পুলিশের ওসি পরিচয় দিয়ে এক ব্যক্তির কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগে আজিজুল ইসলাম জুল নামে এক যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় উপজেলার খাজুরা উজান পাড়ার আজিজার রহমানের দায়ের করা অভিযোগে নলডাঙ্গা থানা মোড় থেকে তাকে আটক করা হয়। আটক আজিজুল ইসলাম জুল (৪৫) উপজেলার বামনগ্রামের তাহের উদ্দিনের ছেলে এবং নলডাঙ্গা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক।
নলডাঙ্গা থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ৩১ ডিসেম্বর উপজেলার খাজুরা উজানপাড়া গ্রামের আজিজার রহমান নামে এক ব্যক্তির ঘর আগুনে পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই দিন ভুক্তভোগি আজিজার রহমান নলডাঙ্গা থানায় মামলা দায়ের করতে আসেন। এ সময় থানার গেটে যুবলীগ নেতা আজিজুল ইসলাম জুল নিজেকে ওসি পরিচয় দিয়ে বাহিরে ডেকে নিয়ে যায়। পরে মামলা করতে ৫ হাজার টাকা লাগবে বলে দাবী করে সে। কিন্তু ভুক্তভোগি আজিজার রহমান তার কাছে থাকা ২ হাজার ৫০০ টাকা দিয়ে চলে যায়। পড়ে গত ৫ জানুয়ারী শনিবার ভুক্তভোগি আজিজার রহমান মামলার খোঁজ নিতে নলডাঙ্গা থানায় আসলে আটক যুবলীগ নেতার প্রতারণার ঘটনা ফাঁস হয়ে যায়। এরপর ওই যুবলীগ নেতার নামে থানায় মামলা করে ভুক্তভোগি। পরে শনিবার সন্ধ্যায় থানা মোড়ে অভিযান চালিয়ে পুলিশ যুবলীগ নেতা আজিজুল ইসলাম জুলকে আটক করে।
এ ব্যাপারে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় আজিজার রহমান বাদী হয়ে থানায় মামলা করলে আমরা আজিজুল ইসলাম জুলকে থানা মোড় থেকে আটক করে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে রোববার (৫ জানুয়ারি) আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top