logo
news image

নতুন সরকার গঠনে রাষ্ট্রপতির আহ্বান

নিজস্ব প্রতিবেদক, ঢাকা।  ।  
রাষ্ট্রপতি এম আবদুল হামিদ গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ বিপুল ভোটে জয়লাভ করায় নতুন সরকার গঠন করতে দলের সভাপতি শেখ হাসিনাকে আহ্বান জানিয়েছেন।
শেখ হাসিনা আওয়ামী লীগ সংসদীয় দলের প্রধান নির্বাচিত হবার কয়েক ঘন্টা পর আজ বিকেলে বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি এ আহ্বান জানান।
রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন বৃহস্পতিবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করতে বিকেল ৪টা ২৫ মিনিটে বঙ্গভবনে পৌঁছেন।
প্রেস সচিব আবেদীন বলেন, রাষ্ট্রপতি নির্বাচনে দলের ঐতিহাসিক বিজয়ে প্রধানমন্ত্রীকে উষ্ণ অভিনন্দন জানান। রাষ্ট্রপতি বলেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনের মাধ্যমে জনগণ মুক্তিযুদ্ধের এবং স্বাধীনতা সংগ্রামের চেতনার ও দেশের উন্নয়ন ও অগ্রগতির পক্ষে রায় দিয়েছে। তিনি শেখ হাসিনার নেতৃত্বে দেশ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলায় পরিণত হবে বলে আশা প্রকাশ করেন।
রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও সার্বিক সাফল্য কামনা করেন।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু ও তোফায়েল আহমেদ প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য