logo
news image

অাব্দুল কুদ্দুস লাকী সেভেন

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম (নাটোর)।  ।  
নাটোরের বড়াইগ্রাম ও গুরুদাসপুর উপজেলাসহ জেলার সকল উপজেলার সর্বস্তরের জনসাধারণকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন জেলা অাওয়ামী লীগের সভাপতি প্রবীণ ও বর্ষীয়ান রাজনীতিবিদ লাকী সেভেন সাংসদ মুক্তিযোদ্ধা অধ্যাপক অাব্দুল কুদ্দুস।
তিনি নাটোর-৪ অাসনে সর্বমোট ৭ বার  অাওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন।  এবারের নির্বাচনে এই অাসন থেকে প্রায় ৩ লাখ ভোট পেয়ে টানা ৩য় বার ও সর্বমোট ৬ষ্ঠ বারের মতো সাংসদ নির্বাচিত হলেন প্রবীণ এই পার্লামেন্টারিয়ান।
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে মহাজোটের একাদশ সংসদ নির্বাচনের বিজয়কে বাঙালি জাতির জন্য মহান বিজয়ের মাস ডিসেম্বরের আরো একটি অন্যতম বিজয় বলে মন্তব্য করেছেন তিনি।  এই বিজয়ের মধ্য দিয়ে বড়াইগ্রাম ও গুরুদাসপুর উপজেলা বাসীর মানুষের কল্যাণে আরও পাঁচ বছর কাজ করার সুযোগ পেয়েছেন বলেও জানান তিনি।
তিনি বলেন, বাংলাদেশ ভূখণ্ডের যা কিছু মহৎ অর্জন ও প্রাপ্তি, সবকিছু অর্জিত হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে।  ১৯৪৮ সালের ভাষা আন্দোলনের মাধ্যমে বাংলাকে রাষ্ট্রীয় মর্যাদায় অভিষিক্ত করা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশের স্বাধিকার এবং স্বাধীনতা সংগ্রাম, সশস্ত্র মুক্তিযুদ্ধের মাধ্যমে মহান স্বাধীনতা অর্জন, স্বাধীনতা পরবর্তী সময়ে স্বৈরাচার উৎখাত এবং ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার সংগ্রামে নেতৃত্ব দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৪ অাসনে আওয়ামী লীগের প্রবীণ এই পার্লামেন্টারিয়ান বিপুলভোটে বিজয় অর্জন করায় গুরুদাসপুর ও বড়াইগ্রাম উপজেলার বিভিন্ন ইউনিটের রাজনৈতিক নেতৃবৃন্দ ও কর্মকর্তাগণ সাংসদের বাসভবনে ফুলের অভিনন্দন জানাতে গেলে তাদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।
তিনি অারো বলেন, এ বিজয় অামার ব্যক্তিগত কোন লাভের জন্য নয়, বরং এই বিজয় দেশ ও জনগণের প্রতি আরো বড় ধরনের দায়িত্ব বাড়িয়ে দেয়।
আমি মনে করি পুনঃনির্বাচিত করায় অামার নির্বাচনী এলাকার জনগণের প্রতি কাজ করার বড় ধরনের সুযোগ সৃষ্টি হলো এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়ন করতে পারবো।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top