logo
news image

নাটোরের চারটি আসনের ৫৬৬ কেন্দ্রে পৌঁছেছে নির্বাচনী সামগ্রী

নিজস্ব প্রতিবেদক, নাটোর।  ।  
নাটোরের চারটি আসনের ৫৬৬টি কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সামগ্রী। শনিবার (২৯ ডিসেম্বর) সকাল ১০টা থেকে সংশ্লিস্ট সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে নির্বাচনী সামগ্রী পুলিশ পাহারায় নিয়ে কেন্দ্রে নিয়ে যান নির্বাচনী কর্মকর্তারা।
নাটোর-২ আসনের ১৫৭টি কেন্দ্রের জন্য বেলা সাড়ে ১২টা থেকে সদর উপজেলার হলরুম থেকে নির্বাচনী সামগ্রী পাঠানোর কাজ শুরু করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা জেসমিন আক্তার বানু। এসময় প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং কর্মকর্তারা এবং নিরাপত্ত কর্মীরা প্রায় ৬০ধরনের মালামাল বুঝে নিয়ে কেন্দ্রের দিকে রওয়না হচ্ছেন। প্রথমে দুরের কেন্দ্রেগুলোতে এবং পরে শহরের আশ-পাশের কেন্দ্রেগুলোতে মালামাল পাঠানো হচ্ছে। ইতোমধ্যে শহরের বেশ কিছু কেন্দ্রে মালামাল পেৌছে গেছে।
নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে ১২৫টি কেন্দ্রের জন্য লালপুর উপজেলা পরিষদ হল রুম এবং বাগাতিপাড়া উপজেলা চত্বর থেকে নির্বাচন সামগ্রী বিতরণ করা হচ্ছে।
এছাড়া নাটোর-৩ (সিংড়া) আসনের জন্য ১১৮টি ভোট কেন্দ্রের জন্য উপজেলা কোর্ট মাঠ থেকে নির্বাচন সামগ্রী গ্রহন করছেন নির্বাচন কর্মকর্তারা।
এছাড়া নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের ১৬৭টি কেন্দ্রের জন্য গুরুদাসপুর উপজেলার সার্ভার স্টেশন এবং বড়াইগ্রাম উপজেলা পরিষদ চত্বর থেকে নির্বাচন সামগ্রী পাঠানো হয়েছে।
নাটোর-২ আসনের সহকারী রিটার্নিং কর্মকর্তা জেসমিন আক্তার বানু জানান, সকাল ১০টা থেকে কেন্দ্রে কেন্দ্রে নির্বাচন সামগ্রী পাঠানোর কাজ শুরু হয়। নির্বাচন সামগ্রী নিয়ে প্রিজাইডিং অফিসাররা আবার রিপোর্ট করবেন। বেলা ৩টার মধ্যে সকল মালামাল কেন্দ্রে পাঠানোর কাজ শেষ হবে।
এবারের নির্বাচনে নাটোরের চারটি আসনে মোট ৫৬৬টি ভোট কেন্দ্রে ১৩লক্ষাধিক ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচন গ্রহন করার জন্য ৫৬৬জন প্রিজাইডিং, ২৬৭৫জন সহকারী প্রিজাইডিং কর্মকর্তা নিয়োজি থাকবেন।
নির্বাচন অবাধ সুষ্ঠ করার জন্য এবারের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোরের চারটি আসনে ১৪প্লাটুন বিজিবি, ৫১৪জন সেনা সদস্য, ১২৮৫জন পুলিশ সদস্য, ৬হাজার ৭৯২জন আনসার সদস্য, ১০০জন র‌্যাব সদস্য। এছাড়া ২০জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবং ৮জন বিচারিক ম্যাজিষ্ট্রেট দায়িত্ব পারন করবেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য