logo
news image

নাটোর-১ আসনে ঐক্যবদ্ধ নৌকা-প্রচারণায় নামছে ধানের শীষ

নিজস্ব প্রতিবেদক।  ।  
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে নাটোর-১ (লালপুর–বাগাতিপাড়া) আসনে নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে আওয়ামী লীগের নেতা-কর্মীরা দলীয় কোন্দল মিটিয়ে ঐক্যবদ্ধভাবে কোমর বেঁধে ভোটের মাঠে চষে বেড়াচ্ছেন। অন্যদিকে বিএনপিসহ ঐক্যফ্রন্ট এর তাল-মাথাল অবস্থায় প্রচারণা শুরু করতে যাচ্ছে ধানের শীষ।
এই আসনে ভোটের মাঠে প্রচার-প্রচারনায় ও গনসংযোগ, নির্বাচনীয় পথ সভাসহ উঠান বৈঠকে এগিয়ে আছে আওয়ামী লীগ। এই আসনে আওয়ামী লীগের মনোননীত প্রার্থী নাটোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল (নৌকা) প্রতীক নিয়ে নির্বাচনীয় মাঠে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে নির্বাচনীয় মাঠ চুষে বেড়াচ্ছেন। এই আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়া হয় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বকুলকে (নৌকা প্রতীক)। এ আসনের বর্তমান সংসদ সদস্য ও শহীদ মমতাজ উদ্দিনের ছোট ভাই এ্যাডঃ আবুল কালাম আজাদ, মহিলা সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য এবং শহীদ মমতাজ উদ্দিনে সহধর্মীনি শেফালী মমতাজ, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক আরিফুল ইসলাম উজ্জ্বল, লেঃ কর্ণেল (অবঃ) রমজান আলী সরকার, বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক আতিকুল হক আতিক, বাংলাদেশ আওয়ামী লীগের উপকমিটির সাবেক সহ সম্পাদক ও শহীদ মমতাজ উদ্দিনের ছেলে শামীম আহাম্মেদ সাগর, সাবেক সহ সম্পাদক সিলভিয়া পারভিন লেনিসহ লালপুর-বাগাতিপাড়া উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতা-কর্মীরা নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে ভোটের মাঠে নেমেছেন।
অপর দিকে প্রার্থীতা নিয়ে সাবেক প্রতিমন্ত্রী মরহুম ফজলুর রহমান পটলের সহধর্মীনি সাবেক অধ্যক্ষ কামরুন নাহার শিরিন ধানের শীষ প্রতীক পেতে মামলা করেন ঐক্যফ্রন্ট থেকে মনোনীত মঞ্জরুল ইসলাম বিমলের বিপক্ষে। পরে আদালতের নির্দেশে সোমবার (২৪ ডিসেম্বর) নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে ধানের শীষ ফিরে পান বিএনপি থেকে অধ্যক্ষ কামরুন নাহার শিরিন । তিনি (ধানের র্শীষ) প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে নামছেন।  
এ ছাড়াও প্রচারণায় আছেন, জাতীয় পার্টি (লাঙ্গল) থেকে সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি এম এ তালহা, বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি (কোদাল) থেকে কেন্দ্রীয় পলিট ব্যুরো সদস্য আখচাষী নেতা আনছার আলী দুলাল, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশ (হাতপাখা) থেকে ইসলামী মুক্তিযোদ্ধা পরিষদের কেন্দ্রীয় সদস্য, বিজিবি (অব.) সদস্য, মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুহাম্মাদ খালেকুজ্জামান এবং বাংলাদেশ মুসলিম লীগ (হারিকেন) থেকে মোঃ মাকসুদুর রহমান। 

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top