logo
news image

পলকের ২৭ দফা ইশতেহার ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, সিংড়া (নাটোর)।  ।  
উন্নত আধুনিক নিরাপদ তারুণ্যময় ও সমৃদ্ধ সিংড়া বিনির্মাণ’ এই শ্লোগান নিয়ে ২৭দফা ইশতেহার করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এবং নাটোর-৩ সিংড়া আসনের আওয়ামী লীগ মনোনিত প্রার্থী জুনাইদ আহমেদ পলক। শনিবার (২২ ডিসেম্বর) বিকেলে নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এই ইশতেহার ঘোষনা করেন। এসময় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়া, দলীয় নেতাকর্মী, জনপ্রতিনিধি এবং সুশিল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
নাটোর-৩ আসনে আগামী দিনে নির্বাচিত হলে চলনবিলের কৃষি, শিক্ষা, স্বাস্থ্য এবং যোগাযোগ ব্যবস্থার উন্নতি করতে প্রাধন্য দেওয়ার ঘোষনা দেন তিনি।
২৭দফার ইশতেহারে যেসব বিষয়ে প্রাধান্য দেওয়া হয়ে তার মধ্যে, চলনবিলের ২০হাজার তরুণ-তরুনীর কর্মসংস্থানের জন্য সিংড়ায় একটি হাই-টেক পার্ক স্থাপন, একটি শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশ সেন্টার স্থাপন রা হবে। এছাড়া চলনবিলের কৃষকদের কৃষি খাত হতে অর্জিথ আয় বৃদ্ধিতে ৬’শ কোটি টাকার চলনবিল উন্নয়ন প্রকল্প গ্রহন করা হবে। এছাড়া সিংড়ার প্রতিটা গ্রামকে ক্ষুদ্র শহরে রুপান্তর, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ শয্যা থেকে ১০০শয্যায় উন্নীত করণ, প্রতিটি গ্রামকে শহরের সাথে সংযোগ তৈরীতে বিভিন্ন প্রকল্প গ্রহন করার কথা বলেন আইসিটি প্রতিমন্ত্রী পলক।
ইশতেহার ঘোষনা শেষে প্রতিমন্ত্রী পলক বলেন, অবহেলিত চলনবিলবাসীর ভাগ্য উন্নয়নে এবং আগামী দিনের সিংড়ার উন্নয়ন এবং সুশাসন প্রতিষ্ঠা করতে আগামী ৩০ডিসেম্বর নৌকা মার্কা প্রতীকে ভোট দেওয়ার জন্য সিংড়াবাসীর প্রতি আহবান জানান।
ইশতেহারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক এডভোকেট ওহিদুর রহমান শেখ এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক, সিংড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব জান্নাতুল ফেরদৌস, বিকল্পধারার প্রার্থী মুনজুরুল আলম হাসু, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান সহ ১২ টি ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিয়নের সভাপতি, সাধারন সম্পাদক ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top