logo
news image

রূপপুর প্রকল্পে ক্রেন দুর্ঘটনায় শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক,  ঈশ্বরদী (পাবনা)।  ।  
পাবনার ঈশ্বরদীর রূপুপর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের নির্মাণাধীন চুল্লির কাজ করার সময় ক্রেন দুর্ঘটনায় নির্মাণশ্রমিক শিখন হোসেনের (২৭) মুত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছে জুয়েল রানা (৩৫)। শুক্রবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত শিখন হোসেন পাকশীর যুক্তিতলা গ্রামের নবাব আলীর ছেলে। আহত জুয়েল রানা সলিমপুরের মহিত মণ্ডলের ছেলে। গুরুতর আহত অবস্থায় শিখন ও জুয়েলকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক শিখনকে মৃত ঘোষণা করেন এবং জুয়েলকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার তাসমিন তামান্না স্বর্ণা জানান, রূপুপর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের নির্মাণাধীন দুই শ্রমিককে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। শ্রমিক শিখন হোসেন হাসপাতালে আসার আগেই মারা গেছেন। জুয়েলকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
ঈশ্বরদী থানার ওসি বাহা উদ্দিন ফারুকী জানান, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের নির্মাণাধীন চুল্লির কাজ করার সময় ক্রেন দুর্ঘটনায় শিখন ও জুয়েল গুরুতর আহত হয়। হাসপাতালে নিয়ে এলে শিখনকে মৃত ঘোষণা করেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top