logo
news image

রাঙ্গামাটি পার্বত্য জেলায় মহান বিজয় দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটি।  ।  
১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে রাঙ্গামাটি পার্বত্য জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত চিং হ্লা মং মারী স্টেডিয়ামে আইন-শৃঙ্খলা বাহিনী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহনে বর্ণাঢ্য কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়। সকালে জাতীয় পতাকা ও পায়রা উড়িয়ে অনুষ্ঠান উদ্ধোধন করেন রাঙ্গামাটি পার্বত্য জেলার জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ এবং রাঙ্গামাটি পার্বত্য জেলার পুলিশ সুপার জনাব মোঃ আলমগীর কবীর। এ সময় উপস্থিত ছিলেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী নুরীয়া পারভীন।
উক্ত কুচকাওয়াজ অনুষ্ঠানে রাঙ্গামাটি পার্বত্য জেলা পুলিশের চৌকস পুলিশ সদস্যরা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীবৃন্দ কুচকাওয়াজে অংশগ্রহনের মধ্য দিয়ে অতিক্রম করেন অতিথি মঞ্চ। এ সময় অতিথি মঞ্চ থেকে জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ, পুলিশ সুপার জনাব মোঃ আলমগীর কবীর, আনসার ও ভিডিপি এর জেলা কমান্ড্যান্ট জনাব মোঃ আব্দুল আওয়াল মহোদয় সালাম গ্রহন করেন। পায়ে পায়ে তাল মিলিয়ে এগিয়ে যাওয়া এ কুচকাওয়াজ মুগ্ধ করে চারপাশে দর্শক সারিতে বসা হাজারো মানুষের মনকে।
কুচকাওয়াজ শেষে ডিসপ্লে প্রদর্শনী অনুষ্ঠিত হয় । বাংলার গৌরবময় সংগ্রামের ইতিহাস তুলে ধরার চেষ্ঠা করেন ডিসপ্লেতে অংশগ্রহন করা শিক্ষা প্রতিষ্ঠানগুলো।
পরে কুচকাওয়াজ ও ডিসপ্লেতে অংশগ্রহন করা প্রতিষ্ঠানের মাঝে পুরষ্কার বিতরণ করেন জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ, পুলিশ সুপার মোঃ আলমগীর কবীর এবং পুনাক সভানেত্রী  নুরীয়া পারভীন।
এর আগে রাঙ্গামাটি পার্বত্য জেলার কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা পুলিশ, রাঙ্গামাটি পার্বত্য জেলার পক্ষ থেকে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ ও  “বঙ্গবন্ধু ম্যুরাল” এ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করা হয়। 

সাম্প্রতিক মন্তব্য

Top