logo
news image

টাঙ্গাইলে ১১টি মোবাইল সেট ট্যাবসহ পেশাদার চোর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল।  ।  
টাঙ্গাইলে ১১টি মোবাইল সেট ও ১টি ট্যাবসহ মো. আব্দুর রহিম ওরফে কালু নামের এক পেশাদার মোবাইল চোরকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
টাঙ্গাইল জেলার পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় এর নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা ডিবি (দক্ষিন) এর অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত পিপিএম এর নের্তৃত্বে এসআই/মোঃ হাফিজুর রহমান (১), এসআই/মোঃ হাবিব আল নোমান, এএসআই/মোঃ হাফিজুর রহমান, কং/মেহেরুল, নারী কং/রুনা আক্তারদের সহযোগিতায় জেলা গোয়েন্দা শাখা ডিবি (দক্ষিন) এ কর্মরত কং/ মোঃ শামসুজ্জামান তথ্য প্রযুক্তি ব্যবহার করে আসামীর সঠিক অবস্থান নির্ণয় করে ডিবি পুলিশের বিশেষ অভিযান পরিচালনাকালে টাঙ্গাইল সদর থানাধীন কান্দাপাড়া এলাকা হতে ১১ টি মোবাইল ফোন ও ০১ টি ট্যাবসহ ০১ জন পেশাদার কুখ্যাত মোবাইল চোর গ্রেফতার। গ্রেফতারকৃত ওই ব্যক্তি বাসাইল উপজেলার কাশিল গ্রামের আব্দুল বারেক মিয়ার ছেলে।
এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) দক্ষিণের অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল কুমার দত্ত বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহার করে উক্ত আসামীকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (৪ ডিসেম্বর) দুপুরে প্রচলিত আইনে মামলা দায়ের করে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top