logo
news image

নাটোরের সাংবাদিক পিপলু হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক।  । 
নাটোরের সিংড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি দৈনিক সমকাল ও একুশে টেলিভিশনের নাটোর প্রতিনিধি এবং নাটোর থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল জাগোনাটোর ২৪ ডটকমের প্রকাশক বীর মুক্তিযোদ্ধা নবীউর রহমান পিপলু হঠাৎ অসুস্থ হয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
কর্তব্যরত ডাক্তার বলেছেন, লক্ষণ হৃদরোগে আক্রান্ত হবার মতই ছিলো। তবে ইসিজি রির্পোট ভাল আছে। চিন্তার কোন কারণ নাই। আশা করি শিগগিরই তিনি সুস্থ্য হয়ে উঠবেন।
রাজশাহীতে অবস্থানরত জাগোনাটোর ২৪ ডটকমের সম্পাদক ও দ্যা এশিয়ান এইজ করেসপনডেন্ট নাইমুর রহমান জানান, গতকাল সোমবার (৩ ডিসেম্বর) দুপুরে জেলা নির্বাচন কমিশন কর্যালয়ে  সংসদ নির্বাচনের সংবাদ সংগ্রহে গেলে হঠাৎ বুকে ব্যাথা শুরু হলে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে তাকে শহরের একটি ডায়াগনিস্টিক সেন্টারে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে নাটোর আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। অবস্থার অবনতি হলে সন্ধ্যায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ইসিজিসহ বেশ কয়েকটি শারীরিক পরীক্ষা করা হয় তার।
কর্তব্যরত ডাক্তার বলেছেন, লক্ষণ হৃদরোগে আক্রান্ত হবার মতই ছিলো। তবে ইসিজি রির্পোট ভাল আছে। চিন্তার কোন কারণ নাই। আশা করি শিগগিরই তিনি সুস্থ্য হয়ে উঠবেন।
সোমবার রাতে সাংবাদিক পিপলুর শারীরিক অবস্থার খোঁজখবর নিতে রামেকে আসেন দৈনিক সমকালের রাজশাহী ব্যুরো প্রধান সৌরভ হাবিব, একুশে টেলিভিশনের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি বদরুল হাসান লিটন ও নাটোর প্রেসক্লাবের জুনিয়র সহ-সভাপতি জুলফিকার হায়দার জোসেফ। এছাড়াও দৈনিক সমকাল ও একুশে টেলিভিশন কর্তৃপক্ষ সার্বক্ষণিক সাংবাদিক পিপলুর চিকিৎসার তদারকি করছেন।
এদিকে সাংবাদিক পিপলুর অসুস্থতায় খোঁজখবর নেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এডভোকেট আবুল কালাম আজাদ, নাটোর জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী, জেলা বিএনপির সহ-সভাপতি শহিদুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক আমিনুল হক, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ, দৈনিক সমকালের বগুড়া ব্যুরো প্রধান মোহন আখন্দ, নাটোর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন, দৈনিক প্রান্তজন সম্পাদক সাজেদুর রহমান সেলিম, দৈনিক প্রাপ্তি প্রসঙ্গ পত্রিকার সম্পাদক অধ্যক্ষ ইমাম হাসান মুক্তি, সমকাল সুহৃদ সমাবেশের নাটোর জেলা সভাপতি প্রফেসর মুজিবুল হক নবী, নিউজপেপার রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি নাসিম উদ্দীন নাসিম, চারঘাট প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক, বাগাতিপাড়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম মাসুম, সিংড়া প্রেসক্লাবের সভাপতি মোল্লা এমরান আলী রানা, সিংড়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সিংড়া মডেল প্রেসক্লাবের সভাপতি রাজু আহমেদ, চলনবিল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলী আক্কাস, বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি আশরাফুল ইসলাম, নলডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুনুর রশীদসহ নাটোরে কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিক ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।
পরিবারের পক্ষ থেকে সাংবাদিক পিপলুর সুস্থতার জন্য দোয়া চাওয়া হয়েছে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top