logo
news image

গনসংযোগে ব্যস্ত সাংসদ আবুল কালাম

নিজস্ব প্রতিবেদক, লালপুর (নাটোর)।  ।  
আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমাদান শেষে মনোনয়ন প্রত্যাশীরা  যখন ঢাকায় লবিংয়ে ব্যস্ত তখন নির্বাচনী এলাকায় সকাল থেকে মাঝ রাত্রি পর্যন্ত গনসংযোগে ব্যস্ত নাটোর-১ আসনের বর্তমান সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ এমপি। এ আসন থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমাদানকারী ২০ জনের মধ্যে উল্লেখযোগ্য সংখ্যক প্রার্থী বর্তমান সাংসদকে সমর্থন করছেন ও এক সাথে সাংসদের পক্ষে গনসংযোগে অংশগ্রহন করছেন।
লালপুর ও বাগাতিপাড়া উপজেলা নিয়ে গঠিত নাটোর-১ আসন। শুক্রবার (১৬ নভেম্বর) বিকেলে লালপুর উপজেলার গোপালপুর পৌর আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বর্ধিত সভা শেষে গোপালপুর কড়ইতলা, গোপালপুর বাজার, লালপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে মতবিনিময় শেষে লালপুর বাজার, কচুয়া বাজার ও সালামপুর বাজার এলাকায় গনসংযোগ করেন। রাতে বাসায় ফিরে শত শত নেতাকর্মীদের সাথে মত বিনিময় করেন। এ সময় সাংসদের সাথে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ নের্তৃবৃন্দ।
শনিবার সকালে বাগাতিপাড়া উপজেলার পাঁকা ইউনিয়নের লোকমানপুর বাজার থেকে গনসংযোগ শুরু করেন। পর্যায়ক্রমে একডালা বাজার, সালাইনগর মোড়, জামনগর ইউনিয়নের বাজিতপুর বাজার, জামনগর বাজার ও  বাঁশবাড়ীয়া বাজার সহ বিভিন্ন  গ‍ুরুত্বপূর্ণ মোড় সহ বিভিন্ন গ্রামে সন্ধ্যা পর্যন্ত গনসংযোগ করছেন। এ সময় সাংসদের সাথে উপস্থিত ছিলেন বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।
গনসংযোগের সময় তিনি সকলের উদ্দেশ্যে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও  শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা মার্কায় ভোট কামনা করেছেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top