logo
news image

রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে

অনলাইন ডেস্ক।  ।  
সাতপাকে বাঁধা পড়েছেন বলিউডের অন্যতম তারকা জুটি দীপিকা পাডুকোন ও রণবীর সিং। ইতালির লেক কোমোতে কড়া নিরাপত্তায় বিয়ে হয়েছে এই জুটির। মুঠোফোনও নিতে বারণ ছিল সেখানে। অগণিত ভক্ত অপেক্ষায় ছিলেন, কখন তাঁরা দেখবেন দীপবীরের বিয়ের ছবি। নিরাপত্তার ফাঁক গলে কিছু ছবি ফাঁস হলেও প্রথমবার বিয়ের ছবি নিজেরাই শেয়ার করলেন নবদম্পতি।
দক্ষিণ ভারতীয় ঐতিহ্য কোঙ্কনি প্রথা মেনে বুধবার সকালে ইতালির লেক কোমোতে বিয়ের অনুষ্ঠান সারেন দীপবীর। পরদিন বৃহস্পতিবার ফের বিয়ে হয় সিন্ধি রীতি মেনে। প্রথম দিন দুজনেই লাল পোশাকে সেজেছিলেন। পরদিন দীপিকার পরনে ছিল সোনালি ঘাগরা। রণবীর পরেছিলেন সাদা শেরওয়ানি।
বিয়ের পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড তারকারা। শোনা যাচ্ছে, নিজেদের বিয়ের অনুষ্ঠানের নাকি বিমা করিয়েছেন এই তারকা জুটি। বি-টাউনে বিয়ের বিমা আর কোনো জুটি করিয়েছেন কি না, তার খবর এখনো পাওয়া যায়নি।
হৃতিক রোশন, আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ, অভিষেক বচ্চন, জ্যাকলিন ফার্নান্দেজ, শিল্পা শেঠি, ফারাহ খান, করণ জোহর, উর্বশী রাউতেলা, নিমরাত কৌর, কপিল শর্মা, মাধুরী দীক্ষিতসহ অসংখ্য তারকা ও ভক্ত দীপবীরকে শুভেচ্ছা জানিয়েছেন।
দীপবীরের বিয়ের ছবি দেখার জন্য অপেক্ষা করে বসে থাকা কঠিনতম কাজ ছিল বলে ব্যাখ্যা করেছেন অভিনেত্রী, রাজনীতিক স্মৃতি ইরানি। কিন্তু শেষমেশ সেটা সামনে আসতেই দম্পতির ভক্ত ও বন্ধুরা ছবিগুলো ভাইরাল করে ফেলেন। দীপিকা শেয়ার করার এক ঘণ্টার মধ্যেই ছবি ভাইরাল হয়ে যায়। সাড়ে তিন মিলিয়ন লাইক পড়ে মাত্র দুই ঘণ্টায়। রণবীরের শেয়ার করা পোস্টে আড়াই মিলিয়ন লাইক পড়ে দুই ঘণ্টায়।
দীপিকার এক মুখপাত্র জানান, সন্ধ্যা ৬টা নাগাদ বিয়ের ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করতে পারেন দীপবীর। সেই থেকে অপেক্ষার শুরু। মুখপাত্রের কথামতো সন্ধ্যায় ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন দীপবীর। তাঁদের অনুমোদন ছাড়া বিয়ের কোনো ছবি প্রকাশ করা যাবে না বলেই ঠিক করেছিলেন তাঁরা।
ইতালিতে বিয়ের পর দীপবীরের নিজ দেশে দুটো বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়েছে—একটি বেঙ্গালুরুতে, অপরটি মুম্বাইয়ে। পরিবারের লোকজন ও বন্ধুদের জন্যই ওই দুই অনুষ্ঠান। ২১ নভেম্বর বেঙ্গালুরুর দ্য লীলা প্যালেসে ও ২৮ নভেম্বর মুম্বাইয়ের গ্র্যান্ড হায়াত হোটেলে সংবর্ধনা হবে।
ইতালির পালা শেষ। এবার নবযুগল নিজ দেশে ফিরবেন। তাঁদের বরণ করে নিতে ভারতের ভক্তরা প্রস্তুত।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top