logo
news image

রাজশাহীতে যাত্রীবাহী বাস উল্টে নিহত ২

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী।  ।  
রাজশাহীর হরিপুরে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে সুপারভাইজারসহ দুইজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১০ যাত্রী। শুক্রবার (১৬ নভেম্বর) ভোরে এ দুর্ঘটনা ঘটে। আহতদের দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহতরা হলেন- রাজশাহী মহানগরের রাজপাড়া থানার কেশবপুর এলাকার আফসার আলীর ছেলে ও বাসের সুপারভাইজার আব্দুল হালিম (৪৫) এবং চাঁপাইনবাবগঞ্জ সদরের হরিপুর এলাকার শুকুর উদ্দিনের ছেলে শওকত আলী (৩০)।
রাজশাহীর দামকুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ শাহ জানান, ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশে যাচ্ছিলো। ভোরে ওই বাসটি হরিপুর এলাকায় পৌঁছালে ঘনকুয়াশার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসের সুপারভাইজার হালিম নিহত হন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাসযাত্রী শওকতের মৃত্যু হয়। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১০ যাত্রী।
ওসি জানান, খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে যান এবং নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করেন। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। পরে সদর ফায়ার সার্ভিস কর্মীরা দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করেন।
এ ঘটনায় থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top