logo
news image

বাউয়েটে শিক্ষক প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক, বাউয়েট, নাটোর।  ।  
বৃহস্পতিবার (১৫ নভেম্বর) নাটোরে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসে চারদিন ব্যাপী শিক্ষক প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এএইচএম শহীদউল্লাহ, পিএসসি। অনুষ্ঠানের শেষে তিনি কর্মশালায় অংশগ্রহণকারী শিক্ষকদের সনদ প্রদান করেন।
প্রধান অতিথি বলেন, ‘নিজেকে ভাল শিক্ষক হিসেবে গড়ে তুলতে কঠোর পরিশ্রমী হতে হবে। মানসম্পন্ন শিক্ষা প্রদানের জন্য শিক্ষকদেরকে শ্রেণিকক্ষ ব্যবস্থাপনার প্রতি অধিক মনোযোগী এবং দক্ষতার পরিচয় দিতে হবে।’ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার, বিভিন্ন বিভাগের প্রধান এবং অন্যান্য বিভাগের সিনিয়ার শিক্ষকমন্ডলী।
কর্মশালায় ফলপ্রসূ শিক্ষাদান পদ্ধতির বিভিন্ন কৌশল, আচরণ ও শিষ্ঠাচার সংক্রান্ত বিষয়ে শিক্ষকদের হাতে কলমে শেখানো হয়। এই প্রশিক্ষণ কর্মশালায় বাউয়েটের ৪টি বিভাগের নতুন নিয়োগপ্রাপ্ত সাত জন শিক্ষক-শিক্ষিকা অংশ গ্রহণ করেন। পদার্থবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ সাজ্জাদ হোসেন প্রধান প্রশিক্ষক হিসেবে এ কর্মশালা পরিচালনা করেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top