logo
news image

নাটোরের চারটি আসনে ধানের শীষ প্রত্যাশী ২৬ জন

নিজস্ব প্রতিবেদক, নাটোর।  ।  
আগামী ৩০ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে গত ১২নভেম্বর থেকে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করে বিএনপি। গত চার দিনে দলটি থেকে নাটোরের চারটি আসনে দলীয় মনোনয়ন ফরম ক্রয় করেছেন অন্তত ২৬জন। আগামীকাল বৃহস্পতিবার (১৫ নভেম্বর) মনোনয়ন ফরম বিক্রি এবং জমা দেওয়ার শেষ দিন।
নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া)
এই আসনে বিএনপির মনোনয়ন ফরম উত্তোলন করেছেন ৫জন। তারা হলেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা এবং সাবেক মন্ত্রী মরহুম ফজলুর রহমান পটলের সহধর্মিনী ও লালপুর থানা বিএনপির ১নং সদস্য অধ্যক্ষ কামরুন্নাহার শিরিন এবং তাঁদের ছেলে ডা. ইয়াসিন আরশাদ রাজন, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি তারিকুল ইসলাম টিটু, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মনজুরুল ইসলাম বিমল এবং কেন্দ্রীয় বিএনপির সহদপ্তর সম্পাদক তাইফুর রহমান টিপু।
নাটোর-২ (নাটোর সদর-নলডাঙ্গা)
এই আসনে বিএনপি থেকে দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করেছেন ৩জন। রুহুল কুদ্দুস তালুকদার দুলু এবং সহধর্মীনি সহ আরো এক ছাত্রদল নেতা। তারা হচ্ছেন, সাবেক মন্ত্রী, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নাটোর জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এম, রুহুল কুদ্দুস তালুকদার দুলু, নাটোর জেলা বিএনপির সহ-সভাপতি ও অ্যাডভোকেট এম, রুহুল কুদ্দুস তালুকদার দুলুর সহধর্মিনী সাবিনা ইয়াসমিন ছবি। তবে অপর একজনের নাম জানাতে পারেনি জেলা বিএনপির শীর্ষ নেতারা।
নাটোর-৩ (সিংড়া )
আসনে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন। তবে এই আসন থেকে তিনবারের সাবেক সংসদ সদস্য অধ্যাপক কাজী গোলাম মোর্শেদ এখন পর্য়ন্ত মনোনয়ন ফরম উত্তোলন করেননি। আগামীকাল বৃহস্পতিবার শেষ দিনে তিনি দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করবেন বলে ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে। এখন পর্য়ন্ত যারা মনোনয়ন ফরম উত্তোলন করেছেন তারা হচ্ছেন, উপজেলা বিএনপির সভাপতি এ্যাড. মজিবুর রহমান মন্টু, সাধারণ সম্পাদক দাউদার মাহমুদ, সিংড়া উপজেলা বিএনপির সদস্য অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু, সহ সভাপতি ডাঃ নজরুল ইসলাম, জেলা বিএনপির প্রচার সম্পাদক ফরহাদ আলী দেওয়ান শাহীন, মহিলা দলের নেত্রী ফাতেমা খানম, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির নেতা সজিব হোসেন, জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক এবং সিংড়া উপজেলা বিএনপির সহ-সভাপতি এ্যাড. ইউসুফ আলী, সিংড়া উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীম হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ইব্রাহীম খলিল ফটিক, উপজেলা শ্রমিকদলের সভাপতি সাখাওয়াত হোসেন সাখা ও বিএনপি কর্মী মীর্জা।
নাটোর-৪ (গুরুদসপুর-বড়াইগ্রাম)
এই আসন থেকে দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করেছেন মোট ৫জন। তারা হচ্ছে, জেলা বিএনপির সভাপতি ও রাজশাহী বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক, গুরুদাসপুর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল আজিজ, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কাদের এবং কেন্দ্রীয় বিএনপির সহ দপ্তর সম্পাদক জন গোমেজ।

সাম্প্রতিক মন্তব্য

Top