logo
news image

টরন্টোতে ওসমানী কাপ ব্যাডমিন্টন ৮-৯ ডিসেম্বর

নিজস্ব প্রতিবেদক, টরন্টো (কানাডা)।  । 
বাংলাদেশের মুক্তিযুদ্ধকালে গঠিত মুক্তিবাহিনীর প্রধান সেনাপতি জেনারেল আতাউল গণি ওসমানী স্মরণে জালালাবাদ অ্যাসোসিয়েশন অব টরন্টো আয়োজন করেছে ‘ওসমানী কাপ আন্তর্জাতিক ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০১৮’। প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে বিজয়ের মাস ডিসেম্বরের ৮ ও ৯ তারিখে। খেলার ভেন্যু হিসেবে বেছে নেওয়া হয়েছে ব্যাডমিন্টনের জন্য অতি পরিচিত এপিক স্পোর্টস।
প্রতিযোগিতায় টরন্টো ও মন্ট্রিয়েলের দলের পাশাপাশি আমেরিকার ডেট্রয়েট ও নিউইয়র্ক থেকে কয়েকটি দল যুক্ত হচ্ছে বলে জানিয়েছেন আয়োজকেরা।
৮-৯ ডিসেম্বর প্রতিদিন দুপর ২টা থেকে মধ্যরাত অবধি খেলা চলবে। দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতায় দল অন্তর্ভুক্তির জন্য ফি রাখা হয়েছে ৪০ কানাডীয় ডলার। ২ ডিসেম্বর পর্যন্ত নাম অন্তর্ভুক্ত করা যাবে।
প্রতিযোগিতার আয়োজক কমিটির পক্ষ থেকে জালালাবাদ অ্যাসোসিয়েশন অব টরন্টোর প্রচার সম্পাদক ইলিয়াছ খান বলেন, মুক্তিযুদ্ধে সিলেটের কৃতি সন্তান জেনারেল আতাউল গণি ওসমানীর অবদান অপরিসীম। জালালাবাদ অ্যাসোসিয়েশন অব টরন্টো প্রতিবছর বিভিন্ন অনুষ্ঠান ও ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে এই মহান ব্যক্তিত্বের প্রতি সম্মান ও শ্রদ্ধা পোষণ করে আসছে। এরই ধারাবাহিকতায় আয়োজন করা হচ্ছে ওসমানী কাপ আন্তর্জাতিক ব্যাডমিন্টন প্রতিযোগিতা। প্রতিযোগিতাটি সুন্দর ও সফল করতে স্থানীয় সবার সাহায্য এবং সহযোগিতা কামনা করছি।
দল অন্তর্ভুক্তি কিংবা প্রতিযোগিতা সম্পর্কিত যেকোনো তথ্যের জন্য আয়োজক কমিটির সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে। আয়োজক কমিটির সদস্য এজাজ চৌধুরী (৬৪৭-৭২১৯৭২২), রাসেল আহমেদ (৬৪৭-৯৭৯-৭৬২০), মারুফ শরীফ (৬৪৭-৮৮৭-৩৩৪১), কাশেম জয় (৬৪৭-৭১৭-৫০৬১), ইলিয়াছ খান (৬৪৭-৭৮৭-০২৫৬)।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top