logo
news image

ভাইব্রেন্ট এখন সিলেটে

প্রাপ্তি প্রসঙ্গ ডেস্ক।  ।  
সারাদেশে ভাইব্রেন্টের শো-রুম উদ্বোধনের ধারাবাহিকতায় দুটি পাতা একটি কুঁড়ির শহর সিলেটে বুধবার (১৪ নভেম্বর) নগরীর উপশহর সংলগ্ন সোবহানীঘাটে উদ্বোধন হতে যাচ্ছে।
যাত্রা শুরুর ছয় মাসের মধ্যে গ্রাহকদের চাহিদা ও ধারাবাহিকতা বজায় রেখে ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ভাইব্রেন্টের উল্লেখযোগ্য সংখ্যক শো-রুম রয়েছে।
ভাইব্রেন্টের যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা ও আধুনিকতার কথা বিবেচনায় রেখে প্রায় ৮০০ মডেলের আধুনিক ডিজাইনের পুরুষ, মহিলা ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে শো-রুম গুলোতে।
ভাইব্রেন্ট প্রডাক্টের মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা প্রদান করার প্রতিজ্ঞা নিয়ে আত্মপ্রকাশ করেছে।
ভাইব্রেন্টের প্রোডাক্ট নিজস্ব ফ্যাক্টরীতে উন্নত প্রযুক্তিতে তৈরি। এখানে কোনো প্রকার পিগ-স্কিন ব্যবহার করা হয় না বলে দাবি করেছে প্রতিষ্ঠানটি।
যাত্রার শুরুতে চলতি বছর ঢাকা, চট্টগ্রাম ও সিলেটসহ বিভিন্ন শহরে ১০টি আউটলেটের পরিকল্পনা অনুযায়ী ইতিমধ্যে ঢাকায় মৌচাক, হাজীপাড়া, গুলশান, পুলিশ প্লাজা, বনশ্রী ও চট্টগ্রামের হালিশহরে ভাইব্রেন্টের শো-রুম উদ্বোধন করা হয়েছে।
খুব শিগগির ঢাকার শেওড়া পাড়া ও বগুড়ায় আরো দু’টি শো-রুম উদ্বোধন করা হবে।
প্রত্যেকটি ভাইব্রেন্টের শো-রুমে জুতা ছাড়াও রয়েছে ভাইব্রেন্ট ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্টসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী।
ভাইব্রেন্টের কার্যক্রমে গতিশীলতার লক্ষ্যে সারাদেশের ৬৪টি জেলা শহরে ধারাবাহিকভাবে শো-রুম খোলা হবে।
গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি আউটলেটেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড গ্রহণ করা হয়। ইতিমধ্যে অনলাইন এর মাধ্যমেও ভাইব্রেন্টের সকল পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভূক্ত হয়েছে।
সিলেটে ভাইব্রেন্টের শো-রুম উদ্বোধন উপলক্ষে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার হিসেবে থাকছে ২০% পর্যন্ত মূল্যছাড়।

সাম্প্রতিক মন্তব্য

Top