logo
news image

দীপিকা ও রণবীরের বিয়ের অনুষ্ঠান

বিনোদন ডেস্ক।  ।  
১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলায় বিয়ে করছেন রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন। এরই মধ্যে তাঁরা সেখানে পৌঁছে গেছেন। কিন্তু তাঁদের আগেই সেখানে যান দীপিকার ম্যানেজার কারিশমা প্রকাশ, হেয়ারস্টাইলিস্ট অমিত ঠাকুরসহ আরও কয়েকজন। কারিশমা প্রকাশ লেক কোমোর যে হোটেলে গিয়ে উঠেছেন, সেই ছবি তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। এবার জানা গেছে, রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ের বিভিন্ন আয়োজনের সময়।
কারিশমা প্রকাশ আর অমিত ঠাকুর লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলা নানা রঙের গোলাপ দিয়ে মুড়ে দিয়েছেন। বিয়ের পর দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং এই ভিলার যে কক্ষে থাকবেন, তার বিছানা আর পুরো কক্ষ সাজানো হয়েছে ফুল ও বাতি দিয়ে।
ইতালির লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলায় রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন বিয়ে উপলক্ষে নানা অনুষ্ঠানের পরিকল্পনা করা হয়েছে। অনুষ্ঠান শুরু হবে ১৩ নভেম্বর। সেদিন দীপিকা ও রণবীরের মেহেদি ও সংগীতের অনুষ্ঠান হবে। বিয়ে হবে দুই দিন—১৪ নভেম্বর বিয়ে হবে কন্নড় রীতিতে আর ১৫ নভেম্বর সিন্ধি পাঞ্জাবি মতে বিয়ে হবে বলিউডের এই তারকা জুটির। বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা থাকছেন। এ ছাড়া বলিউডে এই তারকা জুটির ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুরও উপস্থিত থাকার কথা রয়েছে। তাঁদের মধ্যে রয়েছেন সঞ্জয়লীলা বানশালি, শাহরুখ খান ও অর্জুন কাপুর।
বিয়ের অনুষ্ঠানের পরদিন রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের পরিবারের সদস্যরা দেশে ফিরবেন।
গত শনিবার সকালে ইতালির উদ্দেশে ভারত ছেড়েছেন রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন। মুম্বাই বিমানবন্দরে তাঁদের আলাদাভাবে ক্যামেরাবন্দী করা হয়। সঙ্গে আরও গেছেন রণবীর সিংয়ের মা অঞ্জু ভবানী, বাবা জগজিৎ সিং ভবানী আর বোন ঋতিকা ভবানী। তবে তখন তাঁদের সঙ্গে ছিলেন না দীপিকা পাড়ুকোনের পরিবারের কেউ। ধারণা করা হচ্ছে, তাঁরা আলাদাভাবে সেখানে গেছেন। এদিকে খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে। অনেকেই মন্তব্য করেছেন, ইতালিতে তাঁরা যাচ্ছেন আলাদাভাবে। কিন্তু যখন ফিরবেন, তখন তাঁরা হবেন স্বামী-স্ত্রী।
ভারতে যখন এই বিয়ে নিয়ে এত আগ্রহ, তখন ইতালিতে বেঁকে বসেছে প্রকৃতি। ঘন নিম্নচাপের কারণে সেখানে এখন প্রাকৃতিক দুর্যোগ চলছে। কয়েক দিন ধরেই ইতালিজুড়ে প্রবল বৃষ্টিপাত হচ্ছে। ইতালির বেশ কিছু জায়গা বৃষ্টির পানিতে তলিয়ে গেছে। স্থানীয় আবহাওয়া দপ্তর জানিয়েছে, আগামী কয়েক সপ্তাহে আবহাওয়া পরিবর্তনের কোনো সম্ভাবনা নেই। সে ক্ষেত্রে পরিবেশ আরও বিপন্ন হতে পারে। এ ক্ষেত্রে ইতালির লেক কোমোর যেখানে রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে হবে, সেখানে নিশ্চয়ই বিকল্প ব্যবস্থা নেওয়া হয়েছে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top