logo
news image

মোহনা টিভির ৯বছরে পদার্পন উপলক্ষে নাটোরে র‌্যালী

নিজস্ব প্রতিবেদক, নাটোর।  ।  
বণার্ঢ্য র‌্যালী, আলোচনা সভা, কেক কাটা ও মোহনা টিভির ব্যবস্থাপনা পরিচালক মরহুম জিয়াউদ্দিন আহমেদ মজুমদারের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়ার মধ্য দিয়ে নাটোরে পালিত হয়েছে বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন মোহনা টিভির ৮বছর পূর্তি ও ৯ বছরে পদার্পন।
রোববার (১১ নভেম্বর) সকালে শহরের কানাইখালী এলাকায় নাটোর প্রেসক্লাব থেকে র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এরপর নাটোর প্রেসক্লাবরে সামনে এসে শেষ হয়। পরে প্রেসক্লাবের কনফারেন্সরুমে এক অলোচনা সভা অনুষ্ঠিত হয়।
মোহনা টিভির নাটোর প্রতিনিধি ও নাটোর প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য রাশেদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, নাটোর প্রেসক্লাবের সভাপতি ও বিটিভির জেলা প্রতিনিধি জালাল উদ্দিন।
এসময় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এ বিএম মোস্তফা খোকন, সহ-সভাপতি জুলফিকার হায়দার জোসেফ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসাহক আলী,জ্যেষ্ঠ সাংবাদিক সেদরুল হুদা ডেভিড ও  এসএম মনজুরুল হাসান, দপ্তর সম্পাদক আখলাক হোসেন লাল, ক্রীড়া সম্পাদক আশরাফুল আলম বাচ্চু, সাহিত্য সম্পাদক নাইমুর রহমান, প্রেসক্লারে কার্যনির্বাহী সদস্য গোলাম গাউস, সাংবাদিক আশরাফুল আলম,এম.কামাল মৃধা,নাসিম উদ্দিন নাসিম, সুফি মো. সান্টু,বীরমুক্তিযোদ্ধা,সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা সাংসদের কমান্ডার আবুল হোসেনসহ উপস্থিত ছিলেন দৈনিক প্রান্তজন পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো: সাজেদুর রহমান  প্রমুখ।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top