logo
news image

নাটোর-১ আসনে মনোনয়নপত্র সংগ্রহ করলেন আবুল কালাম

নিজস্ব প্রতিবেদক, লালপুর (নাটোর)।  ।  
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসন থেকে বর্তমান সাংসদ ও জেলা অাওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট আবুল কালাম মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
অাওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডি ৩/এ কার্যালয় হতে শনিবার (১০ নভেম্বর) সন্ধ্যায় নিজে উপস্থিত হয়ে মনোনয়নপত্র গ্রহন করেন সাংসদ। এ সময় তার সাথে ছিলেন লালপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ইছাহাক আলী, বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক ইউনুস, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শ্রী সুকুমার মুখার্জী, সাংসদপুত্র ইঞ্জিনিয়ার সাফিনুর রহমান পল্লব, জেলা ছাত্রলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আশিকুর রহমানসহ দুই উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সভাপতি-সম্পাদকরা।
উল্লেখ্য, দশম জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসন থেকে নির্বাচনে অংশ নিয়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সাংসদ নির্বাচিত হন আবুল কালাম। নির্বাচিত হওয়ার পর দুই উপজেলায় বিধ্বস্তপ্রায় দলীয় কমিটিকে চাঙ্গা করেন তিনি। স্থানীয় সরকার নির্বাচনগুলোর আগে দুই এলাকায় নৌকার পক্ষে ব্যপক জনমত তৈরী করেন কালাম, যার ফলশ্রুতিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুই উপজেলায় আওয়ামী লীগের প্রার্থীরা বিপুল ভোটে বিএনপি প্রার্থীদের পরাজিত করে। তৃণমূল পর্যায়ে ব্যাপক জনপ্রিয় এবং সম্প্রতি তাকে উন্নয়নের রুপকার বলে অভিহিত করা হচ্ছে।
মনোনয়নপত্র সংগ্রহের পর সকলের নিকট দোয়া প্রার্থনা করেছন সাংসদ কালাম।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Blog single photo
June 9, 2019

Randbrade

Antibiotics Amoxicillin viagra prescription Zithromax Fast Delivery Levitra Apothekenpflichtig

(0) Reply
Top