logo
news image

নাটোরে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনলেন যারা

নিজস্ব প্রতিবেদক, নাটোর।  ।  
আগামী ২৩ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে শুক্রবার (৯ নভেম্বর) থেকে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে আওয়ামী লীগ। মনোনয়ন ফরম বিতরণের প্রথম দিনে নাটোরের চারটি আসনে সংসদ সদস্য হিসেবে প্রার্থী হতে অন্তত দলীয় মনোনয়ন ফরম ক্রয় করেছেন-
নাটোর-১: (লালপুর-বাগাতিপাড়া)
নাটোর-১ আসন থেকে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা কর্নেল রমজান আলী, কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সদস্য সেলভিয়া পারভিন লেনি, সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য শেফালি মমতাজ, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আতিকুল ইসলাম আতিক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাজেদুর রহমান চাঁদ, বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, কামরাঙ্গীচর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আনিছুর রহমান।
এছাড়া বর্তমান সংসদ সদস্য আবুল কালাম আজাদ শনিবার (১০ নভেম্বর) দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম উত্তোলন করবেন বলে নিশ্চিত করেছেন।
নাটোর-২: (নাটোর সদর-নলডাঙ্গা)
নাটোরের চারটি আসনের মধ্যে সবচেয়ে আলোচিত সমলোচিত আসন হচ্ছে নাটোর-২ আসন। এই আসন থেকে একাধিক নেতা-কর্মী দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করেছেন। তারা হচ্ছে, বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল, সাবেক সংসদ সদস্য প্রতিমন্ত্রী এবং জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আহাদ আলী সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, সাংগঠনিক সম্পাদক মালেক শেখ, নাটোর পৌরসভার মেয়র এবং জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি উমা চৌধুরি জলি, প্রচার সম্পাদক চিত্তরঞ্জন সাহা, জেলা মহিলা লীগের সভাপতি রত্না আহমেদ, জেলা যুবলীগের সভাপতি বাসিরুর রহমান খান চৌধুরি এহিয়া, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট প্রসাদ তালুকদার বাচ্চা।
এছাড়া এই আসন থেকে সাবেক সংসদ সদস্য সাইফুল ইসলাম, সাবেক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ মনোনয়ন ফরম উত্তোলন করার কথা রয়েছে।
নাটোর-৩: (সিংড়া)
বর্তমান সরকারের উন্নয়ন মডেল আসনের নাম নাটোর-৩ (সিংড়া)। দলীয় মনোনয়ন ফরম উত্তোলনের প্রথম দিনে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। তবে এই আসন থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সিংড়া পৌর আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য শহিদুল ইসলাম মনোনয়ন ফরম উত্তোলনের কথা রয়েছে।
নাটোর-৪: (বড়াইগ্রাম-গুরুদাসপুর)
দলীয় কোন্দাল নিয়ে সারা বছরই বেশ আলোচনায় ছিল নাটোর-৪ আসন। এই আসন থেকে আওয়ামী লীগের একাধিক প্রার্থী দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করেছেন। তারা হচ্ছে, বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস, গুরুদাসপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহনেওয়াজ মোল্লা, বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার সিদ্দিকুর রহমান পাটোয়ারী, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সহা-সভাপতি এবং এমপি কুদ্দসের মেয়ে কোহেলি কুদ্দুস মুক্তি, নাটোর জজ কোর্টের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ, সাবেক পিপি শাহজাহান কবির, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সদস্য রতন সাহা এবং সাবেক উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম জাহিদ। এছাড়া এই আসন থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ সভাপতি আহম্মদ আলী মোল্লা শনিবার মনোনয়ন ফরম উত্তোলন করবেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Blog single photo
June 15, 2019

Leshefs

Comprar Levitra Original Levitra Aus Holland site vente viagra en ajaccio Canadian Health Mall

(0) Reply
Blog single photo
June 1, 2019

Leshefs

Dapoxetina Generico Giving Your Baby Amoxicillin Indomethacin Comprar Online

(0) Reply
Top