logo
news image

৯ নভেম্বর আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু

নিজস্ব প্রতিবেদক, ঢাকা।  ।  
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আগামী ৯ নভেম্বর থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে ফরম বিতরণ ও জমা নেওয়ার কাজ শুরু হবে। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা নেওয়া হবে।
মঙ্গলবার (৬ নভেম্বর) বিকেলে ১২টি ইসলামি দলের নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সংলাপে বসেন। সংলাপ শেষে আওয়ামী লীগের পক্ষে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ কথা বলেন।
সংলাপ বিষয়ে ওবায়দুল কাদের বলেন, আগামী দিনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও ক্ষমতায় ফিরে আসবেন-এ ব্যাপারে ১২টি ইসলামি দলের নেতারা সার্বিক সহযোগিতা দিয়ে পাশে থাকার অঙ্গীকার করেছেন। তিনি বলেন, প্রায় দুই ঘণ্টার বৈঠকে প্রত্যেক দলের নেতারা নিজ নিজ কথা এবং কিছু দাবি উপস্থাপন করেছেন। সংলাপে ইসলামি ১২টি দলের ৫২ জন প্রতিনিধি অংশ নেন।
মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, একটি বিষয়ে সবাই একমত হয়েছেন। সেটি হচ্ছে, মুক্তিযুদ্ধের মূল্যবোধ, স্বাধীনতার আদর্শের ব্যাপারে প্রত্যেকে অভিন্ন অভিমত উচ্চারণ করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ১০ বছর ধরে যেভাবে দেশ পরিচালনা করেছেন এতে প্রত্যেকেই তাঁর ভূয়সী প্রশংসা করছেন।

সাম্প্রতিক মন্তব্য

Top