logo
news image

নৌকা মার্কার বিজয় নিশ্চিত-আবুল কালাম এমপি

নিজস্ব প্রতিবেদক, লালপুর (নাটোর)।  ।  
শনিবার (৩ নভেম্বর) জেল হত্যা দিবস উপলক্ষে নাটোরের লালপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাংসদ এ্যাড. আবুল কালাম বলেন, ২০০১ সালের নির্বাচনের পর আমার বড়ভাই সাবেক সাংসদ শহীদ মমতাজ উদ্দিনকে হত্যাসহ জামায়াত-বিএনপি এ জনপদে আওয়ামী লীগ নেতাকর্মীদের উপর যে নির্যাতন করেছিলেন। তা আমাদের মনে আছে। গত সাড়ে ৯ বছরে এর প্রতিশোধ আমরা নিই নাই। আরামে খাচ্ছেন, ঘুমাচ্ছেন। সে ভাবেই থাকুন। জামায়াত বিএনপি’র কোন নেতাকর্মী মাথা তোলার চেষ্টা করবেন না। ডিস্টার্ব দিবেন না ভালো থাকবেন, যদি সামান্যতম ডিষ্টার্ব দেয়ার চেষ্টা করেন তবে কিন্তু আপনারা যা করেছিলেন তা ফিরিয়ে দেয়া হবে। এ জনপদের আওয়ামী লীগ নেতাকর্মীরা শক্ত হাতে তা প্রতিহত করে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করবে। একাদশ সংসদ নির্বাচনে নূন্যতম ৭০ হাজার ভোটের ব্যবধানে নৌকা মার্কা বিজয়ী হবে।
লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইসাহাক আলীর সঞ্চালনায় শনিবার বিকেল লালপুর ত্রিমোহনী চত্ত্বরে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সদস্য উপাধ্যক্ষ বাবুল আকতার, লালপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক গোলাম কাওসার, সদস্য আব্দুস সাত্তার হিরু, ফিরোজ আল হক ভূইয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মতিউর রহমান মতি, যুবলীগের সাধারন সম্পাদক খালিদ হোসেন সরল, যুব মহিলা লীগের সভাপতি জান্নাতুল ফেরদৌস কেয়া, ছাত্রলীগ সভাপতি সারোয়ার জাহান মানিক প্রমুখ।
সাংসদ আবুল কালাম বলেন, নাটোর-১ আসনে ৪০ বছরের উন্নয়ন হয়েছে মাত্র চার বছরে। উন্নয়নের জোয়ারে এখানে সরকারের সমালোচনা করতে পারে না বিএনপি। এখন বিএনপির দায়িত্ব নিয়েছে আওয়ামী লীগেরই গুটিকয়েক নেতা। তারা যেখানে যেভাবে পারছে তাদের সাংসদের সমালোচনা করে যাচ্ছে। অথচ তাদের উচিত ছিলো বিরোধী দলের সমালোচনা করা, ভোটের আগে অতীতের তাদের জনবিরোধী কর্মকান্ডগুলো তুলে ধরা। বিএনপি নয়, নৌকার তলা ফুটো করছেন দলেরই কতিপয় নেতা।
সাংসদ বলেন, পৃথিবীর ইতিহাসে নজিরবিহীন ঘটনা এই জেল হত্যাকাণ্ড। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৃশংস হত্যাকাণ্ডের পরেই এই চার নেতা স্ব-ইচ্ছায় বলিদান দিয়েছে যা আগামীর রাজনীতিবিদদের জন্য এক পথ নিদের্শনা হয়ে থাকবে। আমরা প্রত্যাশা করি জাতীয় চার নেতার মহান আত্নত্যাগে বলীয়ান হয়ে হাজারো সন্তানের জন্ম হবে যারা বঙ্গবন্ধুর এই সোনার বাংলাকে উদ্ভাসিত করবে।
বিএনপির প্রতি হুঁশিয়ারী উচ্চারণ করে সাংসদ বলেন, দশম জাতীয় সংসদ নির্বাচনের সময় নির্বাচন বানচালের জন্য যে তান্ডব তারা করেছিল, এবার তার পুনরাবৃতি হলে সমুচিত জবাব দেয়া হবে। নৌকার ভোট রক্ষায় কেন্দ্রভিত্তিক কমিটি করতে হবে।
নৌকাকে উন্নয়নের মার্কা আখ্যায়িত করে আবুল কালাম বলেন, নৌকাকে জয়ী করতে হবে জনগণের স্বার্থেই। নৌকায় ভোট দিলে মানুষ বঞ্চিত হয় না। নাটোর-১ আসনের উন্নয়নের জন্য আগামী দিনেও নৌকাকেই বেছে নিতে হবে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top