logo
news image

বান্দরবানে সাংবাদিক এনামুল হক কাশেমীর ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক, বান্দবান।  ।  
বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) বান্দরবান জেলা সংবাদদাতা এনামুল হক কাশেমী (৫৩) বুধবার (৩১ অক্টোবর) বেলা পৌনে ১১টায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
তিনি সকালে বান্দরবানের নিজ বাড়িতে মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে অসুস্থ হয়ে পড়েন । পরে তাকে হিলভিউ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি স্ত্রী ও দুই মেয়ে রেখে যান।
এনামুল হক কাশেমী দীর্ঘদিন ধরে সাংবাদিকতা পেশায় জড়িত। দৈনিক সংবাদের মাধ্যমে তার সাংবাদিকতা পেশা শুরু। তিনি সংবাদের স্টাফ রিপোর্টার ছিলেন। বাসস ছাড়াও তিনি দৈনিক যুগান্তর ও আজাদীসহ বিভিন্ন গণমাধ্যমে কাজ করেছেন। তিনি বান্দরবান প্রেসক্লাবের সহ-সভাপতি ছিলেন।
দৈনিক পূর্বদেশের বান্দরবান জেলা প্রতিনিধি শাফায়েত হোসেন জানান, বুধবার বিকেল সাড়ে চারটায় স্থানীয় ঈদগাহ ময়দানে তার নামাজে জানাজার পর বান্দরবান কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত করা হয়। এই কর্মঠ ও মেধাবী সাংবাদিকের অকাল মৃত্যুতে বান্দরবানের সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে এসেছে।
এনামুল হক কাশেমীর মৃত্যুর সংবাদ শুনে তাঁকে দেখতে আসেন পার্বত্য জেলা বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর, জেলা প্রশাসক দাউদুদুল ইসলাম ও জেলা পুলিশ সুপার জাগির হোসেন মজুমদার। আজ এক শোক বার্তায় পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এনামুল হক কাশেমীর মৃত্যুতে গভীর শোক করেন এবং শোকসন্ত্রপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
এছাড়ও এনামুল হক কাশেমীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বান্দরবান সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কুদ্দুস, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, বান্দরবান প্রেসক্লাবের সাবেক সভাপতি বাদশা মিঞা মাস্টার, সাধারণ সম্পাদক মো. ফরিদুল আলম সুমন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top