logo
news image

সিলেট সিটি করর্পোরেশনে অন্তর্ভূক্ত হচ্ছে শাবি

শাবি প্রতিনিধি
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন সিলেট সিটি করর্পোরেশনের মেয়র আরিফুল হক।

বুধবার বিকেলে উপাচার্যের কনফারেন্সে রুমে এ সাক্ষাত অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয় ও সিলেট নগরীর উন্নয়নে উভয়পক্ষ যৌথভাবে কাজ করবেন বলে তারা প্রত্যয় ব্যক্ত করেন। এসময় মেয়র আরিফুল হক বিশ্ববিদ্যালয়কে শিগগির সিটি করর্পোরেশনের অন্তর্ভূক্ত করার আশ্বাস ব্যক্ত করেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ের প্রায় ৮৭ শতাংশ শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীরা শহরে বসবাস করেন। অথচ আমাদের বিশ্ববিদ্যালয় সিটি করর্পোরেশনের বাইরে।

তিনি বলেন, আমরা বিশ্ববিদ্যালয় ও সিলেট নগরীর উন্নয়নে যৌথভাবে কাজ করব। ক্যাম্পাস ও শহরের পরিবেশ কীভাবে সুন্দর রাখা যায় সেই লক্ষ্যে একসাথে কাজ করে যাব। মেয়র আরিফুল হক বলেন, শিগগির শাহজালাল বিশ্ববিদ্যালয়কে সিলেট সিটি করর্পোরেশনের আওতায় নিয়ে আসব। সিলেট নগরীর মতো এই ক্যাম্পাসেও সকল ধরনের উন্নয়ন কার্যক্রম আমরা হাতে নিব। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকে শিগগির সোলার সিস্টেমের মাধ্যমে আলোকিত করা হবে বলে জানান মেয়র।

সৌজন্য সাক্ষাতকাল অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস, শিক্ষক সমিতির সভাপতি হাসানুজ্জামান শ্যামল, সাধারণ
সম্পাদক অধ্যাপক জহীর উদ্দিন আহমেদ, ফিজিক্যাল সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ড. আহমেদ কবীর, অ্যাপ্লায়েড সায়েন্সের ডিন অধ্যাপক ড. মোকিত মোহাম্মদ মোকাদ্দেস,
বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন এন্ড ম্যানেজমেন্টের ডিন অধ্যাপক ড. মোছাদ্দেক আহমেদ চৌধুরী, রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেন প্রমুখ। এছাড়া বিশ্ববিদ্যালয় ও সিটি করর্পোরেশনের প্রকৌশলীসহ বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top