logo
news image

লালপুরে পদ্মা নদীতে নিখোঁজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক।  । 
নাটোরের লালপুর উপজেলার গৌরীপুর পদ্মা নদীতে সেলফি তুলতে গিয়ে পানিতে ডুবে আশরাফ সিদ্দিকী আবির (১৪) নামের এক নিখোঁজ হওয়া শিক্ষার্থীর লাশ প্রায় ৭ঘন্টা পর উদ্ধার করেছে রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্ট্রেশন এর লিডার নুরুন নবী। আবির ওই একই উপজেলার নর্থ বেঙ্গল সুগার মিলস হাই স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী ও কুজি পুকুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে।

স্থানীয়সূত্রে জানাযায় মঙ্গলবার (৩০ অক্টোবর) সকালে দিকে নর্থ বেঙ্গল সুগার মিলস হাই স্কুলের নবম শ্রেণির ১৫জন শিক্ষার্থী, তাহসিন খন্দকার, তানজিল মাহামুদ, ফারহান শাহারিয়ার, আবু সাঈম, নাইমুর রহমান, মোস্তাফিজুরর রহমান, সাজেদুল ইসলাম, রিদুয়ান রশিদ, আবির হোসেন, সাজ্জাদ সাব্বির, আরিয়ান প্রামানিক, কাব্য সরকার, খালিদ সাইফুল্লাহ, সিয়াম ও আশরাফ সিদ্দিকী আবির স্কুলে বিজয় ফুল অনুষ্ঠান চলাকালীন সময় তারা গৌরীপুর পদ্মা নদীতে বেড়াতে আসে। বেড়াতে এসে তারা পদ্মা নদীর পানিতে নেমে সেলফি তুলার সময় আশরাফ সিদ্দিকী আবির, আবু সায়েম ও খালিদ সাইফুল্লাহ পানিতে ডুবে যায়।

নবম শ্রেণির ছাত্র ও প্রত্যক্ষদর্শী কাব্য সরকার জানান, আশরাফ সিদ্দিকী আবির, আবু সায়েম ও তামজীদ পানিতে ডুবে যাওয়ার সময় আমি আবু সায়েম ও তামজীদকে উদ্ধার করতে পারলেও আশরাফ সিদ্দিকী আবির কে উদ্ধার করতে পারি নাই। সে গভীরি পানিতে তলিয়ে যায়।এ সময় স্থানীয় লোকজনকে ডেকে তাকে উদ্ধারের চেষ্টা চালায়।
নর্থ বেঙ্গলর সুগার মিল হাইস্কুলের প্রধান শিক্ষক গাউসুল আজম ঘটনাস্থলে সাংবাদিকদের জানান, স্কুলে জাতীয় পর্যায়ের অনুষ্ঠান চলায় রোল কল শেষে শিক্ষার্থীদেরকে ছুটি দেওয়া হয়।

ঘটনার খবর ছড়িয়ে পরলে নাটোর-১ আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনর রশিদ পাপ্পু, উপজেলরা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুসহ সুগার মিলের উর্দ্ধতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্ট্রেশন এর লিডার নুরুন নবী জানান আমরা রাজশাহী থেকে এসে বেলা ৩টা ৩০মিনিটের সময় নিখোঁজ শিক্ষার্থীকে উদ্ধারের জন্য চেষ্টা চালিয়ে সন্ধ্যা ৬টা ৪০ মিনিটেরর সময় তার লাশ উদ্ধার করে স্থনীয় জন প্রতিনিধিদের উপস্থিতি লালপুর ফায়ার সার্ভিস এর সহযোগিতায় উদ্ধারকৃত শিক্ষার্থীর লাশ তার নিজ বাড়িতে স্বজনদের হাতে পৌছে দিয়েছি।
সম্পাদনায়: আ.স ৩০/১০/২০১৮

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top