logo
news image

লালপুরে উন্নয়ন মেলা ও সাংস্কৃতিক উৎসব

নিজস্ব প্রতিবেদক, লালপুর (নাটোর)।  ।  
জনগনকে সাংস্কৃতিক কর্মকান্ডের মাধ্যমে সরকারের উন্নয়ন কর্মকান্ড সম্পর্কে অবহিত করণের লক্ষ্যে নাটোরের লালপুরে মঙ্গলবার (৩০ অক্টোবর) ‘সৃজনে উন্নয়নে বাংলাদেশ’ শীর্ষক বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা, সাংস্কৃতিক উৎসব ও মেলা-২০১৮ এর আয়োজন করা হয়।
সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের নির্দেশনা ও লালপুর উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত এ কর্মসূচীর শুরুতেই বর্নাঢ্য শোভাযাত্রা উপজেলা চত্ত্বর থেকে বের হয়ে গুরুত্বপূর্ন সড়ক সমূহ প্রদক্ষিন শেষে উপজেলা চত্ত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতির সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম এমপি। আরো বক্তব্য রাখেন লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনার রশিদ পাপ্পু, লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারন সম্পাদক ইসাহাক আলী।
এ সময় আরো উপস্থিত ছিলেন লালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনছারুল হক, পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রবীণ কুমার, লালপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, সদস্য আব্দুস সাত্তার, ফিরোজ আল হক ভূইয়া, চংধুপইল ইউপি চেয়ারম্যান আবু আল বেলাল, দুয়ারিয়া ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম লাভলু প্রমুখ।
সোমবার (৩০ অক্টোবর) সকাল ১০ টা থেকে রাত ১০টা পর্যন্ত দিনব্যাপি এ মেলার আয়োজন করছে উপজেলা প্রশাসন। এ লক্ষ্যে উপজেলার বিভিন্ন সরকারী ও বে-সরকারী প্রতিষ্ঠান নিজস্ব উন্নয়নের তথ্য ও চিত্র তুলে ধরতে মেলা প্রঙ্গনে নানান সাজে স্টল সজ্জিত করেছে। এছাড়া সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য