logo
news image

লালপুরে পদ্মায় ডুবে নিখোঁজ নবম শ্রেণীর ছাত্র

নিজস্ব প্রতিবেদক, লালপুর (নাটোর)।  ।  
নাটোরের লালপুরে পদ্মার পাড়ে ঘুরতে গিয়ে পানিতে নেমে আনন্দ করতে গিয়ে আশরাফ সিদ্দিকি আবির (১৪) নামের নবম শ্রেণীর এক ছাত্র পানিতে ডুবে নিখোঁজ হয়েছে। মঙ্গলবার (৩০ অক্টোবর) দুপুর বারোটার দিকে উপজেলার গৌরীপুরে পদ্মা নদীতে এ ঘটনা ঘটে। সে উপজেলার কুজিপুকুর গ্রামের আবুবক্কর সিদ্দিকের ছেলে এবং নর্থ বেঙ্গল সুগার মিলস হাই স্কুলের নবম শ্রেণীর ছাত্র।
আশরাফ সিদ্দিকি আবিরের সাথে ঘুরতে যাওয়া একাধিক বন্ধুরা জানায়, স্কুল মাঠে সৃজনে উন্নয়নে বাংলাদেশ শীর্ষক সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা অনুষ্ঠিত হওয়ায় অ্যাসেম্বলির পর স্কুলে ছুটি হয়। ছুটির পরে আশরাফ সিদ্দিকি আবিরসহ আমরা ১৫-১৬ জন উপজেলার গৌরীপুরে পদ্মায় ঘুরতে যাই। এরই এক পর্যায়ে কয়েকজন পনিতে নেমে আনন্দ করতে গেলে এক সময় সায়েম,তানজিল ও আবির পানিতে তলিয়ে যেতে থাকে। অনেক চেষ্টা করে সায়েম ও তানজিলকে উদ্ধার করতে পারলেও আবিরকে উদ্ধার করা সম্ভব হয়নি। অনেক খোঁজা খুজি করে তাকে আর পাওয়া যায়নি।
নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাডঃ আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনার রশিদ পাপ্পু, উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি, লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জুয়েলসহ বিভিন্ন নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  
নর্থ বেঙ্গল হাইস্কুলের প্রধান শিক্ষক গাওছুল আজম জানান, সরকারের ‘সৃজনে উন্নয়নে বাংলাদেশ’ কর্মসূচীর উৎসব পালনে আমাদের স্কুল ভেন্যু হিসেবে ব্যবহার হচ্ছে। অ্যাসেম্বলি শেষে আমি স্কুল ছুটি দিয়ে দিয়েছি। ছেলেরা স্বেচ্ছায় পদ্মার ধারে এসেছে। দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জুয়েল জানান, ফায়ার সার্ভিসসহ স্থাণীয়রা  উদ্ধার তৎপরতা চালাচ্ছে, পাকশি থেকে ডুবুরী দল আসছে, শেষ পর্যন্ত উদ্ধার তৎপরতা চালানো হবে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top