logo
news image

বিএনপির কর্মসূচীর প্রতিবাদে নাটোরে আ.লীগের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক, নাটোর।  ।  
বিএনপির মঙ্গলবারের বিক্ষোভ কর্মসূচীর প্রতিবাদে নাটোরে রাজপথে নেমেছে ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতা-কর্মীরা। সোমবার (২৯ অক্টোবর) সন্ধার পর নাটোর শহরের ছায়া বানী মোড় এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু করে জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহরের কান্দিভিটুয়া এলাকায় জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্য্যলয়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন, নাটোর জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক সৈয়দ মোর্তজা আলী বাবলু, দপ্তর সম্পাদক দীলিপ কুমার দাস, আওয়ামী-যুব লীগের সাধারন সম্পাদক রুহুল আমিন বিপ্লব, জেলা ছাত্র-লীগের সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম প্রমূখ।
এসময় বক্তারা উল্লেখ করে বরেন, ক্ষমতার অপব্যবহার করে জিয়া চ্যারিটেবল ট্রাস্টের নামে প্রায় সোয়া ৩ কোটি টাকা আত্মসাতের মামলায় সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াসহ চার আসামির সবাইকে সাত বছর করে সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত।
২০০১-২০০৬ মেয়াদে খালেদা জিয়ার বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন কালে “সর্বোচ্চ রাষ্ট্রীয় ক্ষমতায় আসীন থেকে অপরাধমূলক কাজের মাধ্যমে ব্যক্তিগত ট্রাস্টের অনুকূলে অবৈধভাবে অর্থ সংগ্রহ করে তিনি যে দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা কখনো কাম্য হতে পারে না।
এর আগেও তিনি জিয়া এতিমখানা দুর্নীতি মামলায় পাঁচ বছরের সাজায় গত ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আট মাসের মাথায় দ্বিতীয় দুর্নীতি মামলায় দন্ডিত হয়েছেন। খালেদা জিয়ার দূর্নীতির বিচারের রায়ের সাথে রাজনৈতিক কোন সম্পর্ক নাই। বিএনপি যদি রায়কে ঘিরে কোন প্রকার বিশৃংখলা সৃষ্টি করে তাহলে রাজনৈতিক ভাবে রাজ পথেই মোকাবেলা করা হবে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top