logo
news image

নাটোরে ১৫ দিন ধরে যুবলীগকর্মী নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক, নাটোর।  ।  
নাটোর পৌর যুবলীগের কর্মী মাসুদ রানা মাসুম (৩৮) গত দুই সপ্তাহ ধরে নিখোঁজ রয়েছে। মাসুদ রানা মাসুম শহরের দক্ষিণ বড়গাছা মহল্লার মৃত কোব্বাত আলীর ছেলে এবং বিশিষ্ট ব্যবসায়ী ফ্রেন্ডস পেট্রোলিয়াম এজেন্সীর পরিচালক মোহাম্মদ আলীর ছোট ভাই। নাটোর পৌর আওয়ামী যুবলীগের সক্রিয় কর্মী মাসুম গত ১৬ অক্টোবর নিখোঁজ হয়।
পারিবারিক সূত্রে জানা গেছে, মাসুম গত ১৬ অক্টোবর সকালে ব্যবসায়ীক কাজে সদর উপজেলার ছাতনী ইউনিয়নের পন্ডিতগ্রামে যায়। এরপর থেকে সে নিখোঁজ রয়েছে। এ ঘটনায় গত ২৪ অক্টোবর নাটোর সদর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। (জিডি নং-১৩৫২)। নিখোঁজ হওয়ার সময় মাসুমের পরণে ছিল সাদা ও ঘিয়ে রং এর চেকচেক ফুলশার্ট এবং নীল কালারের জিন্স প্যান্ট। তার গায়ের রং কালো। উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি।
নিখোঁজ যুবলীগকর্মী মাসুমের স্ত্রী মৌসুমী আকতার জানান, স্বামীর সন্ধান না পেয়ে দুটি শিশু সন্তান নিয়ে তিনি দুইচোখে অন্ধকার দেখছেন। তার স্বামীকে উদ্ধারের জন্য তিনি প্রশাসনের নিকট জোর দাবী জানান। মাসুমের সন্ধান পেলে ০১৭১১-৮৬৯১০১, ০১৭৩৭০৬৫৬০৫ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ জানান তিনি।
নাটোর পৌর যুবলীগের সভাপতি এ্যাডভোকেট সায়েম হোসেন উজ্জ্বল অনতিবিলম্বে যুবলীগকর্মী মাসুমকে উদ্ধারে প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top