logo
news image

আবার আসিবো ফিরে-এই সংসদে

নিজস্ব প্রতিবেদক, নাটোর।  ।  
"আবার আসিবো ফিরে, ধানসিঁড়িটির তীরে- এই বাংলায়।" এই সংসদে।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নাটোরের দুই সংসদ সদস্যের একটি ছবি ও এর ক্যাপশন নিয়ে আলোচনা শুরু হয়েছে। একটি ছবিতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় দলীয় মনোনয়ন প্রাপ্তির প্রত্যাশা নিয়ে ভোটারদের দোয়ায় পুনরায় সংসদে আসার প্রত্যয় ব্যক্ত করেছেন তারা।
সোমবার (২৯ অক্টোবর) রাতে নাটোর-৩ আসনের সংসদ সদস্য ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে নিয়ে সংসদ ভবনে তোলা একটি ছবি পোস্ট করেন নাটোর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল। ছবির ক্যাপশনে লেখা ছিলো-‘আবার আসিব ফিরে জনগণের দোয়া নিয়ে’।
সোমবার দশম জাতীয় সংসদের শেষ অধিবেশনের শেষ দিনে সংসদ ভবনে ছবি তোলেন ওই দুই সাংসদ।
প্রতিক্রিয়ায় অধ্যক্ষ নয়ন কুমার কুন্ডু লিখেন, ‘নাটোরের দুই নক্ষত্র একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সূর্য হয়ে আমাদের মাঝে ফিরে আসবে, আসবেই।’
নাটোর পৌরসভার সাবেক কাউন্সিলর জাহিদুল রহমান জাহিদ লিখেন, ‘শিমুল-পলক দুই ভাই, নাটোর বাসীর চিন্তা নাই।’
এছাড়াও বাংলাদেশ গ্রাম পুলিশ, শিক্ষক, শ্রমিকসহ বিভিন্ন পেশাজীবীরা স্বাগত জানিয়েছেন দুই সাংসদকে।
এর আগে সোমবার দুপুরে নাটোর-৪ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুসকে জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন না দিতে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে গুরুদাসপুর ও বড়াইগ্রাম উপজেলা আ’লীগের একাংশ।
উল্ল্যেখ্য, নাটোরের ৪টি সংসদীয় আসনের মধ্যে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) ও নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসন দুটি চেয়েছে মহাজোটের শরীক জাতীয় পার্টি। সূত্রের তথ্যমতে, আসন্ন নির্বাচনে ২টি আসনের যে কোন একটি জাতীয় পার্টিকে ছেড়ে দেবে আওয়ামী লীগ।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য