logo
news image

নিউইয়র্কে নাটোর উপজেলা চেয়ারম্যান রমজানের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, নিউইয়র্ক (যুক্তরাষ্ট্র)।  ।  
নিউইয়র্কে নাটোর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও নাটোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব শরিফুল ইসলাম রমজানকে গণ সংবর্ধনা দিয়েছে যুক্তরাষ্ট্র প্রবাসী নাটোরবাসী। শুক্রবার (২৮ সেপ্টেম্বর) রাতে ব্রঙ্কসের আল আকসা পার্টি হলে প্রবাসী নাটোর জেলাবাসী নিউইয়র্ক, ইউএসএ আনন্দঘন পরিবেশে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানটি নাটোর জেলাবাসীর মিলন মেলায় পরিনত হয়।
কমিউনিটি এক্টিভিস্ট মো. আবদুল খালেকের সভাপতিত্বে এবং মো. হেলাল উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৃহত্তর রাজশাহী জেলা সমিতির উপদেষ্টা মুক্তিযোদ্ধা মফিজ আহমেদ, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুর রহিম বাদশা, বৃহত্তর রাজশাহী জেলা সমিতির সভাপতি মো. মোতাহার হোসেন, সাধারণ সম্পাদক মোজাফ্ফর হোসেন, নাটোরের সন্তান মো. শাহীন আলী, মেজর (অব.) কাজী আবুল ফরিদ চৌধুরী, নাজির উদ দৌলা, মো. মিজানুর রহমান মিলন, গোলাম আরিফ টিপু প্রমুখ। পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মো. সাফওয়ান আবদুল্লাহ। সকল শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।
অনুষ্ঠানে নাটোর জেলাবাসী ছাড়াও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক যুক্তরাষ্ট্র প্রবাসী উপস্থিত ছিলেন।
সভায় প্রবাসী নাটোর জেলা সমিতি ইউএসএ’র আহ্বায়ক কমিটির নাম ঘোষণা করা হয়। ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির সদস্যরা হলেন : আহ্বায়ক মো. আবদুল খালেক, সদস্য মো. সাহিন আলম, মো. আক্কাস আলী, মো. আবদুল হামিদ হিরু, আবদুল্লাহ আল মামুন, মো. মিজানুর রহমান মিলন, তপন কুমার সরকার, মো. হেলাল উদ্দিন, মো. রিপন, মো. রাশেদুল ইসলাম ও মো. আবদুল্লাহ আল মামুন।
অনুষ্ঠানে শরিফুল ইসলাম রমজানকে আয়োজকদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছাসহ ক্রেষ্ট প্রদান করা হয়। এসময় শরিফুল ইসলাম রমজান আয়োজকদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানিয়ে আজীবন তার এলাকার অসহায় দরিদ্রসহ সকল মানুষের সেবায় নিজকে নিয়োজিত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন। এলাকার উন্নয়নসহ সার্বিক বিষয় তুলে ধরে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে তিনি সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেন। তার অর্জিত সাফল্যের জন্য তিনি এলাকাবাসীর প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানিয়ে বলেন, বাংলাদেশের সামগ্রিক উন্নয়নে অসাধারণ ভূমিকা রাখছে প্রবাসীরা। প্রবাসীদের অবদানকে শ্রদ্ধার সাথে স্মরণ করে সকলের প্রতি দেশে বেশি বেশি বিনিয়োগের আহ্বান জানান তিনি।
শরিফুল ইসলাম রমজান বলেন, সততা ও নিষ্ঠার সঙ্গে অর্পিত দায়িত্ব পালনের মাধ্যমে আল্লাহর দয়ায় এবং মানুষের ভালবাসায় আজকের এ অবস্থানে আসতে সক্ষম হয়েছি। কখনো নীতি-আদর্শ থেকে বিচ্যূত হয়নি। তিনি বলেন, নাটোরবাসীর যেকোনো প্রয়োজনে সার্বিক সহযোগিতা প্রদানই তার প্রধান লক্ষ। দেশে যেকোন প্রয়োজনে তার সঙ্গে যোগাযোগের জন্যও প্রবাসীদের প্রতি বিনীত অনুরোধ জানান। তিনি নব গঠিত আহ্বায়ক কমিটিকে শুভেচ্ছা জানিয়ে তাদের সাফল্য কামনা করেন। প্রবাসী নাটোরবাসীকে একটি পরিবারের মত ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
সভায় বক্তারা শরিফুল ইসলাম রমজানকে এলাকার উন্নয়ননমূলক কর্মকান্ডের রূপকার হিসিবে অভিহিত করে তার আরো সাফল্য কামনা করেন।
আহ্বায়ক কমিটির কর্মকর্তারা সংগঠনকে সামনে এগিয়ে নিতে সকলের সহযোগিতা ও পরামর্শ কামনা করেন। তারা তাদের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের মাধ্যমে প্রবাসী নাটোর জেলা সমিতি ইউএসএকে একটি আদর্শ সংগঠন হিসেবে গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
পরে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনার মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়। প্রবাসের জনপ্রিয় শিল্পী ন্যান্সী খান সঙ্গীত পরিবেশন করেন। গভীর রাত পর্যন্ত দর্শক-শ্রোতারা অনুষ্ঠান উপভোগ করেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top