logo
news image

নাটোরে দিনের বেলায় ডাকাতি

নিজস্ব প্রতিবেদক, নাটোর।  ।  
নাটোর শহরের কান্দিভিটা এলাকায় এক আইনজীবির বাসায় দিনের বেলায় অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় এ সময় নগদ প্রায় ৭৫ হাজার টাকা ও ১০ ভরি স্বর্নালংকার লুট করা হয়েছে। সোমবার (২৯ অক্টোবর) বেলা ১১টার দিকে এই ঘটনা ঘটে। খবর পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশের কর্মকর্তারা।
গৃহকর্তা , প্রত্যক্ষদর্শি ও পুলিশ জানান, সোমবার সকালে বাড়ির মালিক এ্যাড জুলকিফল প্রিন্স ও তার স্ত্রী রুবিনা ইয়াসমিন রত্না অফিসে চলে যায়। এ সময় তার অসুস্থ্য বাবা আব্দুল জলিল ও প্রিন্সের মামী উর্মি বাসায় ছিল। বেলা ১১টার দিকে উর্মি তার শিশু সন্তানকে নিজে বাসার বাইরে গেলে এ সুযোগে ডাকাতরা বাসায় ঢুকে লুটপাট কালে উর্মি ফিরে আসলে ডাকাতরা অস্ত্রের মুখে তার হাত মুখ উড়না দিয়ে ও প্লাস্টিক দড়ি দিয়ে তাকে বারান্দার খুটি সাথে ঁেবধে রাখে। পরে আলমারি ভেঙ্গে নগদ প্রায় ৭৫ হাজার টাকা ও ১০ ভরি স্বর্নালংকার লুট করে চলে যায়। পরে প্রতিবেশিরা শিশুর কান্না শুনে বাসায় প্রবেশ করে উর্মির বাধন খুলে দেয়। এ ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
নাটোর সদর থানার ওসি (তদন্ত) ফরিদুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করে কারণ অনুসন্ধানের চেষ্টা চলছে বাদীর সাথে কথা বলে মামলা হলে পরবর্তীতে তদন্ত করে ঘটনার কারণ নির্ণয় করে দোষীদের গ্রেফতার করে বিচারের আওতায় আনা হবে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top