logo
news image

নির্বাচনে অংশ নেয়ার সুযোগ নেই খালেদার-হানিফ

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া।  ।  
‘বেগম খালেদা জিয়ার মুক্তিসহ ৭ দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত ঘরে ফিরবো না’ মির্জা ফখরুল ইসলামের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেন, বেগম খালেদা জিয়া ২০১৫ সালেও ঘোষণা দিয়েছিলেন সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরবেন না। সেটা জনগণ দেখেছিল তাদের নেত্রী আন্দোলনের নামে ৯৩ দিন পেট্রোল দিয়ে প্রায় আড়াইশ’ মানুষকে হত্যা করেছিলেন। এরপর নিজেই ঘরে উঠে চলে গিয়েছিলেন। সুতরাং তাদের ঘরে ফেরা না ফেরার কাহিনী দেশবাসী জানে, বহুবার দেখেছে। সরকারকে এসব হুমকি-ধামকি দিয়ে কোনো লাভ হবে না।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি আরো বলেন, আইনি প্রক্রিয়ায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত তার নির্বাচনে অংশ নেয়ারও কোনো সুযোগ নেই। খালেদা জিয়া দুর্নীতির মামলায় দন্ড প্রাপ্ত হয়ে কারাগারে আছেন, এই দন্ড রহিত না হওয়া পর্যন্ত নির্বাচনে অংশ নেয়া ও মামলা থেকে বের হওয়ার কোনো সুযোগ নেই।
রোববার (২৮ অক্টোবর) কুষ্টিয়া সদর উপজেলার কমলাপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে এক অভিভাবক সমাবেশে যোগ দেয়ার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
 এ সময় কুষ্টিয়া  জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা আতাউর রহমানসহ বিদ্যালয়ের অভিভাবক, ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top