logo
news image

পঞ্চগড়ে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৯

নিজস্ব প্রতিবেদক, পঞ্চগড়।  ।  
পঞ্চগড় সদর উপজেলার দশমাইলে বিদ্যুতের পোলবাহী একটি ট্রাকের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষে ৯ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১২জন আহত হয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
শুক্রবার (২৬ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার পঞ্চগড়-তেতুলিয়া রোডের দশমাইল নামক বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানিয়েছেন, পঞ্চগড় থেকে ভাইবোন নামের একটি যাত্রী বোঝাই বাস তেঁতুলিয়া অভিমুখে যাওয়ার পথে দশমাইল নামক স্থানে পৌঁছাইলে বিপরীত দিক থেকে আসা বৈদ্যুতিক পোল বোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে যাত্রীবোঝাই বাসটি সম্পূর্ণরুপে দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলে ৬ জনের মৃত্যু হয়। অপরদিকে গুরুতর আহত অবস্থায় ৮ জনকে পঞ্চগড় সদর হাসপাতালে নিয়ে আসা হলে সেখানে আরও ৩ যাত্রী মারা যান।
প্রত্যক্ষদর্শীরা আরও জানান, বাসের দুইজন যাত্রীর মাথা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে রাস্তায় পড়ে। ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন সেখানে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে পঞ্চগড় সদর হাসপাতালে নিয়ে আসে। দুর্ঘটনার খবর পেয়ে জেলা প্রশাসন ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থলে পৌঁছে।
দুর্ঘটনায় আহত হাসপাতালে ভর্তি একজন জানান, আমি ও আমার মা ওই বাসেই ছিলাম। আমি সীটে বসা ছিলাম কিন্তু আমার মা ছিল ওই বাসের ইঞ্জিনে বসা। সীটের তুলনায় ওই বাসে যাত্রী ছিল অতিরিক্ত। দুর্ঘটনার পর আমি নিজেই বাস থেকে কয়েকটি লাশ টেনে বের করেছি।
বাসের চালকের বিষয়ে তিনি বলেন, যে ড্রাইভার বাসটি চালাচ্ছিলেন সে অরজিনাল ড্রাইভার ছিল না। সে বারবার জিজ্ঞেস করে বাসের গিয়ার চেঞ্জ করছিল। তার চালানো দেখেই মনে হচ্ছিল সে হয়ত বাসের হেলপার হতে পারে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top